খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ও এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমানকে গ্রেপ্তার

যশোরে এনটিভির ক্যামেরাপারসনকে মারপিটকারী দুর্বৃত্ত সাকিব আটক

যশোর প্রতিনিধি

যশোরে এনটিভির ক্যামেরাপারসন শামীম রেজাকে মারপিটের ঘটনায় অভিযুক্ত বখতিয়ার আহম্মেদ সাকিবকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে সাকিবের বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ তাকে আটক করে। সাকিব কাজীপাড়া ডায়মন্ড ক্লাব এলাকার সেলিম আহম্মেদের ছেলে।

এর আগে ১৯ এপ্রিল শামীমের উপর হামলা ও মারপিট করে সাকিব। এ ঘটনায় রাতে আহত শামীম রেজা কোতোয়ালী থানায় মামলা করেন। শামীম চৌগাছা উপজেলার সাঞ্চাডাঙ্গা গ্রামের মুন্তাজ আলীর ছেলে। বর্তমানে তিনি কাজীপাড়া আমতলা মোড়ে ভাড়া বাড়িতে থাকেন।

মামলায় শামীম রেজা বলেন, ওইদিন বিকেল সাড়ে চারটার দিকে তিনি পুরাতন কসবা কাজীপাড়ায় ভাড়াবাসায় ফিরছিলেন। পথে ডায়মন্ড প্রেসের মোড়ে সিহাব স্টোরে সামনে থেকে ইফতারি কিনছিলেন। এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে সাকিব তাকে গালিগালাজসহ মারপিট করে। এসময় সাকিব শামীমের পকেট থেকে মোবাইল ফোন ও ম্যানিব্যাগ ছিনিয়ে নেন। ফোনের দাম ১৫ হাজার টাকা ও তার মানিব্যাগে থাকা নগদ ১০ হাজার ৮শ’ টাকা এবং প্রয়োজনীয় কাগজপত্র ছিলো। পরে শামীম প্রাণ ভয়ে দৌড়ে দোকানের মধ্যে গিয়ে আত্মরক্ষা করেন। এরপর সাকিব লোহার রড দিয়ে তার মোটরসাইকেলটি ভাঙচুর করে ৪০ হাজার টাকার ক্ষতি করে বলে মামলায় উল্লেখ করেন শামীম। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে খুন জখমের হুমকি দিয়ে পালিয়ে যায় সাকিব।

এদিকে, শামীমের উপর হামলার ঘটনায় যশোরের সাংবাদিকরা একট্টা হয়ে সাকিবের আটকের দাবি জানান। আটকের দাবিতে তারা মানববন্ধন ও বিক্ষোভের ডাক দেয়। এ ঘটনার পরদিন সকালেই সাকিবকে আটক করা হয়। এ সংবাদে সাংবাদিকদের তরফ থেকে যশোরের পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানানো হয়েছে।

খুলনা গেজেট/এমএইচবি

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!