খুলনা, বাংলাদেশ | ২০ শ্রাবণ, ১৪২৮ | ৪ আগস্ট, ২০২১

Breaking News

  পরীমণির পর রাজ মাল্টিমিডিয়ার সত্বাধিকারী নজরুল ইসলাম রাজকে তার বনানীর বাসা থেকে আটক করেছে র‍্যাব

বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদের স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক

খুলনার নানা কর্মসূচিতে বীর মুক্তিযোদ্ধা, কৃষক নেতা, আজীবন বিপ্লবী কমরেড শহীদ আব্দুল মজিদকে স্মরণ করা হয়েছে। বুধবার (২ জুন)  বিকেল ৩টায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ডুমুরিয়া উপজেলা কমিটির ঊদ্যোগে ডুমুরিয়া কমরেড আব্দুল মজিদ মিলনায়তনে এই নেতার ৩২তম মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কমরেড এ্যাড.পুলিন বিহারী সরকারের সভাপতিত্বে ও কমরেড শেখ মোশারফ হোসেনের সঞ্চালনায় সভার প্রধান অতিথি ছিলেন ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি কমরেড এ্যাড .মিনা মিজানুর রহমান।

স্মরণ সভায় বক্তারা বলেন, কমরেড আব্দুল মজিদ ছিলেন কৃষক-শ্রমিক অবহেলিত ঘামেঝরা গরীব মানুষের বিশ্বস্ত বন্ধু। তিনি মেহনতি মানুষের চিরায়ত ঘুণেধরা জীবনের  পরিবর্তনের জন্য জীবনকে উৎসর্গ করেছিলেন দেশ ও মানুষের জন্য। এ কারণে ডুমুরিয়ার কৃষক,গরীব মানুষেরা দেশের প্রগতি চিন্তা মনষ্ক মানুষেরা এখনও কমরেড আব্দুল মজিদকে অত্যন্ত শ্রদ্ধার সাথে স্মরণ করে থাকেন।

বক্তারা মানুষের সার্বিক মুক্তির জন্য কমরেড আব্দুল মজিদের স্বপ্নের লাল ঝান্ডা ঘরে ঘরে আবার উড়িয়ে দেবার দৃঢ় অঙ্গীকার ব্যাক্ত করেন। স্মরণ সভার শুরুতে প্রয়াত কমরেড আব্দুল মজিদের সমাধিতে পুষ্পার্ঘ দিয়ে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালনে মাধ্যমে তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানানো হয়।

এ সভায় পার্টির জেলা সাধারণ সম্পাদক কমরেড আনসার আলি মোল্লা, ডুমুরিয়া ওয়ার্কার্স পাটির সাধারণ সম্পাদক কমরেড সেলিম আক্তার স্বপন, গাজী গহর আহম্মদ, গণশিল্পী সংস্থা খুলনার সাধারণ সম্পাদক অধ্যাপক আশীষ কুমার মন্ডল, বাংলাদেশ যুবমৈত্রীর খুলনা জেলা সভাপতি অধ্যাপক রোজোয়ান হোসেন রাজা, অধ্যাপক আবুল বাশার, এ্যাড. বরুন বিশ্বাস, কমরেড দীলিপ সানা, ছাত্রমৈত্রীর সাবেক নেতা কমলেশ মল্লিক, মাহাবুবুর রহমান প্রমুখ।

খুলনা গেজেট/ এস আই

আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692