খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ
  সাবেক প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ও এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমানকে গ্রেপ্তার

বাম গণতান্ত্রিক জোটের প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিবেদক

প্রতিদিন এক লক্ষ করোনা টেস্ট, সকলের বিনামূল্যে চিকিৎসা ও ভ্যাকসিন প্রদান, সকল হাসপাতালে কেন্দ্রীয় হাই ফ্লো অক্সিজেন সরবরাহ নিশ্চিত করা, করোনাকালে শ্রমজীবী হতদরিদ্রদের জন্য ১ মাসের খাদ্য ও নগদ ৫ হাজার টাকা অনুদান প্রদান, মধ্যবিত্ত-নিম্ন মধ্যবিত্তদের জন্য স্বল্পমূল্যে রেশন প্রদান, বাঁশখালিতে শ্রমিক হত্যার বিচার বিভাগীয় তদন্ত ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং নিহত-আহতদের উপযুক্ত ক্ষতিপূরণের দাবিতে বাম গণতান্ত্রিক জোট কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খুলনা জেলা শাখার উদ্যোগে বৃহস্পতিবার নগরীর পিকচার প্যালেস মোড়ে পূর্বঘোষিত মানববন্ধন কর্মসূচি পুলিশ কর্তৃক পন্ড করা ও সংগঠনের অস্থায়ী কার্যালয়ে প্রবেশে বাধা প্রদান করে। যদিও এ ব্যাপারে মেট্রোপলিটন পুলিশ কমিশনারকে যথারীতি অবহিত করা হয়েছিল। পরবর্তী এ ঘটনার প্রতি তাৎক্ষণিতভাবে কার্যালয়ের সামনে বাম গণতান্ত্রিক জোট ও গণসংহতি আন্দোলন খুলনা জেলা সমন্বয়ক মুনীর চৌধুরী সোহেলের সভাপতিত্বে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তৃতা করেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) কেন্দ্রীয় সদস্য ও জেলা সভাপতি ডাঃ মনোজ দাশ, কেন্দ্রীয় সদস্য এস এ রশীদ, জেলা সাধারণ সম্পাদক এড. এম এম রুহুল আমীন, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ খুলনা জেলা সমন্বয়ক জনার্দন দত্ত নান্টু, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) কেন্দ্রীয় সদস্য ও খুলনা জেলা সভাপতি মোজাম্মেল হক খান, সিপিবি মহানগর সভাপতি এইচ এম শাহাদাৎ, সাধারণ সম্পাদক এড. মোঃ বাবুল হাওলাদার, ইউনাইটেড কমিউনিস্ট লীগ খুলনা জেলা সাধারণ সম্পাদক ডাঃ সমরেশ রায়, সম্পাদকমন্ডলীর সদস্য মোস্তফা খালিদ খসরু, কাজী দেলোয়ার হোসেন, সিপিবি নেতা বীর মুক্তিযোদ্ধা নিতাই পাল, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট খুলনা জেলা সভাপতি আব্দুল করিম, টিইউসি জেলা সাংগঠনিক সম্পাদক এস এম চন্দন, গণসংহতি আন্দোলন জেলা নেতা সেলিম বকুল, ফুলতলা উপজেলা আহ্বায়ক মোঃ অলিয়ার রহমান, যুব ইউনিয়ন খুলনা মহানগর সভাপতি আফজাল হোসেন রাজু, সাধারণ সৈয়দ রিয়াসাত আলী রিয়াজ, ছাত্র ফেডারেশন খুলনা মহানগর আহ্বায়ক আল আমিন শেখ, ছাত্রনেতা সাগর চ্যাটার্জী প্রমুখ।

প্রতিবাদ সভায় প্রশাসনকে অবহিত করার পরও করোনাকালীন জনস্বার্থে যৌক্তিক কতিপয় দাবিতে স্বাস্থ্যবিধি মেনে পূর্বঘোষিত মানববন্ধন করতে না দেয়ায় বক্তারা ক্ষোভ প্রকাশ করেন। এছাড়া দেশে যেকোনো দুর্যোগ মুহূর্তে রেশনিং পদ্ধতি চালুর দাবি করেন নেতৃবৃন্দ।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!