খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪২৮ | ১৯ এপ্রিল, ২০২১

Breaking News

  দেশে করোনায় একদিনে সর্বোচ্চ ১১২ জনের মৃত্যু, শনাক্ত ৪২৭১
  করোনার কারণে ভারত সফর বাতিল করলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন
  চলমান লকডাউনের মেয়াদ ২৮ এপ্রিল পর্যন্ত বাড়ছে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন; সন্ধ্যায় প্রজ্ঞাপন হতে পারে
  চিকিৎসক-নার্সসহ স্বাস্থ্যকর্মীদের আইডি কার্ড ব্যবহারের নির্দেশ

বাবর-ফখরের ব্যাটিং তাণ্ডবে পাকিস্তানের সিরিজ জয়

ক্রীড়া ডেস্ক

বাবর আজম ও ফখর জামানের ব্যাটিং তাণ্ডবে দক্ষিণ আফ্রিকা সফরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে জিতল পাকিস্তান। বুধবার সেঞ্চুরিয়নের স্পোর্টস পার্কে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে উড়ন্ত সূচনা করে পাকিস্তান। উদ্বোধনীতে ২১.২ ওভারে ১১২ রানের জুটি গড়েন ইমাম-উল-হক ও ফখর জামান। ৭৩ বল খেলে ৩টি বাউন্ডারিতে ৫৭ রান করে ফেরেন ইমাম।

এরপর অধিনায়ক বাবর আজমকে সঙ্গে নিয়ে ৯০ বলে ৯৪ রানের জুটি গড়েন ফখর। দলীয় ২০৬ রানে দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে সাজঘরে ফেরেন ফখর। তার আগে ১০৫ বলে ৯টি চার ও তিন ছক্কায় ১০১ রান করেন তিনি। এর আগের ম্যাচে ১৫৫ বলে ১৯৩ রানের অবিশ্বস্য ইনিংস খেলেও দলকে জয়ের বন্দরে নিতে পারেননি ফখর।

ফখর জামান আউট হওয়ার পর নিয়মিত বিরতিতে উইকেট হারায় পাকিস্তান। ইনিংসের শেষ বলে আউট হন বাবর। তার আগে ৮২ বলে সাত চার ও তিন ছক্কায় খেলেন ৯৪ রানের বিধ্বংসী ইনিংস। ফখর-বাবর ইমামের দায়িত্বশীল ব্যাটিংয়ে ৭ উইকেটে ৩২০ রানের পাহাড় গড়ে পাকিস্তান।

জিতলে সিরিজ নিশ্চিত, এমন কঠিন সমীকরণের ম্যাচে টার্গেট তাড়া করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ৪৯.৩ ওভারে ২৯২ রানে অলআউট হয় স্বাগতিক দক্ষিণ আফিকা। ২৮ রানের জয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে নিশ্চিত করে পাকিস্তান।







খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692