খুলনা, বাংলাদেশ | ২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জুলাই, ২০২২

Breaking News

  কুমিল্লা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাত শপথ নিয়েছেন
  পিকে হালদারকে আরও ১৫ দিনের জেল হেফাজতে পাঠিয়েছেন কলকাতার স্পেশাল সিবিআই কোর্ট-৩
  গত ২৪ ঘণ্টায় বিশ্বে ৭০২ জনের মৃত্যু হয়েছে ও নতুন করে এ ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩ লাখ ২৯ হাজার ৬৬ জন

বাগেরহাটে জামায়াতের পাচঁ নেতাকর্মী আটক

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটে জেলা জামায়াতে ইসলামীর আমির ও সেক্রেটারিসহ ৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার গভীর রাতে বাগেরহাট সদর উপজেলার মির্জাপুর এলাকার একটি মৎস্য ঘের থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে বৃহস্পতিবার (২৬ মে) মামলা দায়ের পূর্বক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন, রামপাল উপজেলার মৃত আমজাদ আলী ফকিরের ছেলে বাগেরহাট জেলা জামায়াতে’র আমীর রেজাউল করীম, চিতলমারী উপজেলার মৃত আঃ সোবহান শেখের ছেলে জামায়াতের জেলা সেক্রটারি সেখ মোঃ ইউনুস, সদর উপজেলার শেখ রুহুল আমিনের ছেলে জামায়াত কর্মী মহাসিন শেখ, এবং একই এলাকার মৃত জিয়াউল ইসলামের ছেলে জামায়াতের কর্মি সাব্বির ও হুসাইন। পুলিশের করা মামলায় ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২০-২৫ জনকে আসামী করা হয়।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার মির্জাপুর এলাকায় অভিযান চালিয়ে গোপন বৈঠকের সময় জামায়াতে ইসলামীর জেলা কমিটির সভাপতিসহ ৫ নেতাকর্মীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে নাশকতা মামলা দায়ের পূর্বক বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।এসময় বেশ কিছু দেশীয় অস্ত্র, ককটেলসহ নাশকতার বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয় বলে জানান তিনি।

অপরদিকে, জেলা জামায়াতের নায়েবে আমির( সহ-সভাপতি) এ্যাড. আব্দুল ওয়াদুদ জানান, ২৬ মে বিকালে সদরের ডেমা এলাকায় তাদের এক কর্মির মায়ের জানাযা নামাজ শেষে শহরে ফেরার পথে কিছু যুবক তাদের মারপিট করে একটি গ্যারেজে আটকিয়ে রাখে। পরে পুলিশ তাদের উদ্ধার করে নিয়ে আসে। তিনি আটক নেতা কর্মিদের মুক্তির দাবি করেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692