খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ১৯ মে, ২০২২

Breaking News

  ২২ মে পর্যন্ত বাড়ানো হলো সরকারি-বেসরকারি হজযাত্রী নিবন্ধনের সময়
  সংসদের বাজেট অধিবেশন বসছে ৫ জুন

বাগেরহাটে ওমিক্রন সংক্রমণ প্রতিরোধে সভা

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরেহাটে করোনা ভাইরাসের নতুন ধরণ ওমিক্রন সংক্রমণ প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলা ও সতর্ক থাকার অনুরোধ করা হয়েছে। বুধবার(৫ জানুয়ারি) বিকেলে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত জেলা মনিটরিং কমিটির সভায় সকল নাগরিকের প্রতি এই অনুরোধ জানানো হয়। সেই সাথে ওমিক্রন থেকে রক্ষা পেতে সব সময় মাস্ক পরিধান, হোটেল রেস্তোরায় এক টেবিলে একজন বসে খাওয়া, সর্বস্তরে সামাজিক দূরত্ব নিশ্চিত, নো মাস্ক নো সার্ভিস চালুসহ নানা নির্দেশনা দেওয়া হয়।

বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমানের সভাপতিত্বে মনিটরিং কমিটির সভায় বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক, সিভিল সার্জন ডা. জালাল উদ্দিন আহমেদ, অতিরিক্তি জেলা প্রশাসক খোন্দকার মোহাম্মাদ রিজাউল করিম, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্রাড. হেমায়েত উদ্দিন ভুইয়া, সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাইদ ডাবলু, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নিহার রঞ্জন সাহা, সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকি, সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তীসহ জেলার বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার ওসিসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান বলেন, সাম্প্রতিক সময়ে বিভিন্ন দেশে ওমিক্রনের সংক্রমণ বৃদ্ধি পেয়েছে। এই কারণে বাগেরহাটেও সতর্কতা জারি করা হয়েছে। সকল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের এই বিষয়ে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়েছে। নো মাস্ক নো সার্ভিস বিষয়ে খুবই গুরুত্ব দেওয়া হয়েছে। মাস্ক পরিধানে প্রয়োজনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে বলে জানান তিনি।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692