খুলনা, বাংলাদেশ | ১১ আষাঢ়, ১৪২৮ | ২৫ জুন, ২০২১

Breaking News

  ২০ কোটি টাকার জাল স্ট্যাম্পসহ একজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ
  পাবনায় প্রতিবন্ধী ভিক্ষুককে ছুরিকাঘাতে হত্যা, এক নারীকে আটক
  এইচএসসি পরীক্ষার ফরম পূরণ শুরু ২৭ জুন
  সারাদেশে ২৫ হাজার ব্যাংকার করোনা আক্রান্ত, মারা গেছেন ১৩৩ জন
  সারাদেশে শাটডাউনের প্রস্তুতি আছে সরকারের : জনপ্রশাসন প্রতিমন্ত্রী, আগের চেয়ে কঠোর হচ্ছে বিধি-নিষেধ

বসুন্ধরা গ্রুপের এমডিকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

যশোর প্রতিনিধি

মুনিরার মৃত্যুর সঠিক তদন্ত, বিচার ও অভিযুক্ত বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরকে গ্রেফতারের দাবিতে যশোর মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি যশোরে উদ্যোগে রোববার (২ এপ্রিল) বেলা ১১টায় যশোর প্রেসক্লাবের সামনে মুজিব সড়কে এ মানববন্ধন হয়।

ঘন্টাব্যাপী মানববন্ধনে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী ও রাজনৈতিক সংগঠনের শতাধিক নেতাকর্মী অংশ নেন।

এসময় নেতৃবৃন্দরা বলেন, মুনিয়াকে রক্ষিতা বলে গালি দেয়া হচ্ছে। অথচ অল্প বয়সী মুনিয়াকে যিনি রক্ষিতা বানালেন, যার জন্য সে মৃত্যুর পথ বেছে নিয়েছে তাকে কেউ দোষারোপ করছে না। পুলিশ তাকে গ্রেফতার না করে তদন্তের নামে সময়ক্ষেপণ করছে। আমাদের আশঙ্কা দেশে সংগঠিত বিভিন্ন নারী নির্যাতন, ধর্ষণ ও হত্যার বিচারের মত মুনিয়ার হত্যার বিচারও ধামাচাপা পড়ে যাবে। প্রশাসন, সরকারের সহায়তায় অর্থশালী আনভীর বিনা বিচারে পার পেয়ে যাবে। এ আশঙ্কা যাতে সত্যি না হয় ও ন্যায় বিচার যাতে প্রতিষ্ঠিত হয় তার জন্য অবিলম্বে আনভীরকে গ্রেফতারের দাবি জানানো হয় মানববন্ধনে।

সংগঠনের নেতা বিথিকা সরকারের নেতৃত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল কবীর জাহিদ, জেলা কমিটির সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ভিটু, সিপিবি সভাপতি আবুল হোসেন, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মাহামুদ হাসান বুলু, ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান মজনু, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তরিকুল ইসলাম তারু, মহিলা পরিষদের নেতা কামরুন নাহার কনা, আইনজীবী আমিনুর রহমান হিরু প্রমুখ।

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692