খুলনা, বাংলাদেশ | ২৮ আশ্বিন, ১৪৩১ | ১৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  জুলাই গণহত্যার বিচারে চলতি সপ্তাহে ট্রাইব্যুনালে বিচারক নিয়োগ, শেখ হাসিনাসহ পলাতক আসামিদের বিরূদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা চাওয়া হবে, তাদের ফেরাতে ইন্টারপোলের সহায়তাও নেয়া হবে : চিফ প্রসিকিউটর
  বিসর্জনে আজ শেষ হচ্ছে দুর্গোৎসব

ফুলতলায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে দু’জন নিহত

নিজস্ব প্রতিবেদক

খুলনায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ আগস্ট) সন্ধ্যা সোয়া ৬ টার দিকে ফুলতলা উপজেলার রাড়ি পাড়া হাইওয়েতে এ দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়রা তাদের লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন ফুলতলা থানার অফিসার ইনচার্জ মো: ইলিয়াজ তালুকদার। নিহতরা হলেন, ফুলতলা উপজেলার বেগুনবাড়িয়া গ্রামের মোশারেফ শেখের ছেলে মিনহাজ হাসান রাজ (১৭) ও অভয়নগর উপজেলার তালতালা সিরাজকাটি গ্রামের রাজিবুল ইসলাম সর্দারের ছেলে তাজ বিকুর রহমান শাহাত (১৮)। নিহত দু’জনই আকিজ আইডিয়াল স্কুল এন্ড কলেজের ছাত্র|

ফুলতলা হাইওয়ে পুলিশের এস আই মো: শাহ আলম বলেন, নিহত দু’জন যশোরের বাসিন্দা। তারা দু’জন সন্ধ্যা সোয়া ৬ টার দিকে মোটরসাইকেল যোগে রাড়িপাড়া অতিক্রম করছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা খুলনাগামী একটি ট্রাকের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়।

ঘাতক ট্রাক তাদের দু’জনের শরীরের ওপর দিয়ে উঠে যায়। মোটরসাইকেল চালক ও আরোহীর মাথা ও কোমরের ওপর দিয়ে ট্রাকের চাকা চলে যায়। নিহত দু’জনের লাশ উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। তবে ঘাতক ট্রাক ও চালককে আটক করা সম্ভব হয়নি।

খুলনা গেজেট/এইচআরডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!