খুলনা, বাংলাদেশ | ১২ শ্রাবণ, ১৪৩১ | ২৭ জুলাই, ২০২৪

Breaking News

  সাম্প্রতিক সহিংসতায় আহতদের দেখতে রাজধানীর পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী

ফকিরহাটে শিক্ষার্থী ধর্ষণ মামলার আসামী কথিত কবিরাজ গ্রেপ্তার

ফকিরহাট প্রতিনিধি

ফকিরহাটে সপ্তম শ্রেণির ছাত্রী ধর্ষণ মামলার অভিযুক্ত আসামী কথিত কবিরাজ কাইয়ুম শেখ (৪৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৫ জুন) দুপুর ১২টার দিকে গ্রেপ্তারকৃত আসামীকে বাগেরহাট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।গ্রেপ্তারকৃত আসামী কাইয়ুম শেখ উপজেলার নলধা-মৌভোগ ইউনিয়নের জয়পুর গ্রামের মতলেব শেখের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফকিরহাট মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) বাদশা বুলবুল জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৫ জুন) ভোর রাতে থানা পুলিশের একটি দল চিতলমারী উপজেলার কলাতলা এলাকায় অভিযান চালিয়ে থেকে তাকে গ্রেপ্তার করেন।

পুলিশ জানায়, গত সোমবার (২৯ মে) বিকেল ৩টার দিকে ওই শিক্ষার্থীর হাতের আঁচিল তুলতে তার এক বান্ধবীকে সাথে নিয়ে উপজেলার নলধা-মৌভোগ ইউনিয়নের জয়পুর গ্রামে কথিত কবিরাজ কাইয়ুম শেখের বাড়িতে যায়। সেখানে কবিরাজ আঁচিল উঠানোর চিকিৎসার সময় রোগীর সাথে অন্য কেউ থাকা যাবে না বলে তার বান্ধবীকে বাইরে গিয়ে অপেক্ষা করতে বলেন। পরে ঘরের দরজা লাগিয়ে দেয় এবং মেয়েটিকে একটা বাতাসা খেতে দেয়। এরপর মেয়েটি অচেতন হয়ে পড়লে তাকে ধর্ষণ করেন।

এ ঘটনায় বৃহস্পতিবার (১ জুন) রাতে অভিযুক্ত কাইয়ুম শেখের বিরুদ্ধে ওই শিক্ষার্থীর বাবা বাদি হয়ে নারী শিশু নির্যাতন দমন আইনে ফকিরহাট মডেল থানায় একটি মামলা করেন।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান জানান, ধর্ষণ মামলার অভিযুক্ত আসামী কাইয়ুম শেখকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে বাগেরহাট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলাটি বর্তমানে তদন্তাধীন রয়েছে।

তিনি আরো জানান, এছাড়াও রোববার রাতে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আরও ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকেও আদালতের মাধ্যমে কারাগরে পাঠানো হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!