খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ১৯ মে, ২০২২

Breaking News

  ২২ মে পর্যন্ত বাড়ানো হলো সরকারি-বেসরকারি হজযাত্রী নিবন্ধনের সময়
  সংসদের বাজেট অধিবেশন বসছে ৫ জুন

পিচের রাস্তায় বোরিং করে বালু ভরাট, আটক ৪

পাইকগাছা প্রতিনিধি

চিংড়ি ঘেরে পানি সরবরাহে ওয়াপদার পিচের রাস্তা বোয়ারিং করে পাইপ বসানোর সময় পাইকগাছায় সরঞ্জমাদিসহ ৪ মিস্ত্রীকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (৬ জানুয়ারী) দুপুরে উপজেলার লস্কর ইউনিয়নের স্মরণখালী এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিনসহ স্থানীয়রা জানান, সেখানকার কাটাখালী বাজারের মধ্যবর্তী এলাকার পিচের রাস্তা বোয়ারিং করে স্থানীয় ত্রিনাথ বাঁছাড়ের নির্দেশে তারা সেখানে চিংড়ি ঘেরে পানি সরবরাহের জন্য বালু তোলার পাইপ স্থাপন করছিল।

এব্যাপারে ত্রিনাথ বাঁছাড় জানান, তিনি নিজ জমিতে বালু ভরাটের জন্য পাইপ প্রতিস্থান করছিলেন। তিনি টাকা দিয়ে বালু ভরাট করছেন। সেক্ষেত্রে বোরিং করলে সংশ্লিষ্ট মালিক মাকফুল দায়ী।

খবর পেয়ে ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিন ঘটনাস্থলে উপস্থিত হয়ে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগমকে অবহিত করলে তিনি তাৎক্ষণিকভাবে কাজ বন্ধের নির্দেশ দেন। একই সাথে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

পানি উন্নয়ন বোর্ডের শাখা কর্মকর্তা রমিত হোসেন মনি জানান, বিষয়টি তার জানা নেই। তবে এধরনের কোন ঘটনা ঘটলে তাদের বিরুদ্ধে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692