খুলনা, বাংলাদেশ | ৬ কার্তিক, ১৪২৮ | ২২ অক্টোবর, ২০২১

Breaking News

  টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে বাংলাদেশ ও স্কটল্যান্ড
  ডেঙ্গুতে আরও ১৭০ জন হাসপাতালে ভর্তি, মৃত্যু ১
  অপপ্রচারের অভিযোগে বদরুন্নেসা মহিলা কলেজের সহকারী অধ্যাপক রুমা সরকার দুই দিনের রিমান্ডে
  ফেনীতে ফেসবুক লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় স্বামীর মৃত্যুদণ্ড

মোরেলগঞ্জ ফেরিঘাটের পন্টুন পানিতে তলিয়ে, যাত্রী ভোগান্তি চরমে

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটের মোরেলগঞ্জ ফেরির পন্টুনের সংযোগ সড়ক পানিতে ডুবে গেছে। বুধবার (০৮ সেপ্টেম্বর) সকালে মোরেলগঞ্জের পানগুছি নদীর জোয়ারের নদীর পশ্চিম পাড়ের সংযোগ সড়কটি ডুবে যায়। ফলে ফেরী পারাপারে চরম দূর্ভোগে পড়েছেন যাত্রী ও যানবাহন চালকরা। দ্রুত সময়ের মধ্যে ফেরী ঘাটের এই সমস্যা সমাধানের দাবি জানিয়েছেন স্থানীয়রা।

স্থানীয় শহিদুল ইসলাম বলেন, সাইনবোর্ড-বগী এই আঞ্চলিক মহাসড়কের যাত্রীদের জন্য মোরেলগঞ্জ ফেরীঘাটটি খুবই গুরুত্বপূর্ণ। এই ফেরীঘাট পার হয়ে প্রতিদিন সহস্রাধিক যানবাহন চলাচল করে। কিন্তু জোয়ারের পানি স্বাভাবিকের থেকে বৃদ্ধি পেলে ফেরীর পন্টুনের সংলগ্ন রাস্তা ডুবে যায় এতে যাত্রী ও চালকদের খুবই ভোগান্তি পোহাতে হয়।

যাত্রীবাহী বাস চালক ইউনুস শেখ বলেন, পন্টুন সংলগ্ন সড়ক ডুবলে আমাদের খুবই বিপাকে পড়তে হয়। পশ্চিম পাড়ের পন্টুনের সংযোগ সড়ক ও গ্যাংওয়ে ডুবে যায়। খুবই ঝুঁকি নিয়ে পার হতে হয় এখান থেকে।

ফেরী পাড় হওয়া যাত্রী লাবলু মোল্লা বলেন, ফেরীতে এসে দুই ফুট পানি ভেঙ্গে প্রধান সড়কে উঠতে হয়। মাঝে মাঝেই এই ধরণের সমস্যার সৃষ্টি হয়। অতিদ্রুত এই সমস্যার সমাধানের দাবি জানান তিনি।

সড়ক ও জনপথ বিভাগ বাগেরহাট নির্বাহী প্রকৌশলী মো. ফরিদ উদ্দিন বলেন, ‘জোয়ারের পানি অতিরিক্ত বৃদ্ধি পাওয়ার কারণে সংযোগ সড়কে পানি উঠেছে। এই সমস্যা যদি স্থায়ী হয়, তাহলে আমরা অতিদ্রুত সময়ের মধ্যে সংযোগ সড়কটি উচু করার ব্যবস্থা করব।’

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692