খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

পাটকল শ্রমিকদের ৭ দফা দাবিতে অভয়নগরে মানববন্ধন

অভয়নগর প্রতিনিধি

পাট, সুতা, বস্ত্রকল শ্রমিক কর্মচারী সংগ্রাম পরিষদের উদ্যেগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৫ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় যশোর- খুলনা মহাসড়কের রাজঘাটে শ্রমিকদের সাত দফা দাবী আদায়ে এ মানব বন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সরকারের দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী বন্ধ হওয়া রাষ্টায়াত্ব পাটকলগুলি পুনরায় রাষ্ট্রীয় ব্যবস্থাপনায় চালু সহ শ্রমিকদের সাতদফা দাবী মেনে নেয়ার আহবান জানান। এছাড়া মিলকলকারখানা বন্ধ করা হলেও শ্রমিকদের পাওনা পরিশোধ করা হয়নি। শ্রমিকরা তাদের পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছে। ঈদের আগেই যদি শ্রমিকদের পাওনা মজুরী পরিশোধ করা না হয় তাহলে ঈদেরপর বৃহত্তর আন্দোলনের কর্মসুচি ঘোষণা করা হবে বলে হুশিয়ারী দেন।

সংগ্রাম কমিটির সাধারণ সম্পাদক মো: কামরুজ্জামানের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে সমাবেশে বক্তব্য রাখেন, বন্ধ হয়ে যাওয়া যশোর জুট ইন্ডাষ্ট্রিজের সিবিএর সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ মল্লিক,ক্রিসেন্ট জুট মিলের সিবিএর সাবেক সভাপতি মুরাদ হোসেন,সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, ইষ্টার্ন জুট মিলের সিবিএর সাবেক সভাপতি মো: আলাউদ্দিন, প্লাটিনাম জুট মিলের সিবিএর সাবেক সভাপতি শাহানা পারভীন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!