খুলনা, বাংলাদেশ | ৩০ আশ্বিন, ১৪৩১ | ১৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ; পাশের হার ৭৭.৭৮
  খাগড়াছড়ির দীঘিনালাতে যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

পাইকগাছা আইনজীবী সমিতির সভাপতি পঙ্কজ, সম্পাদক তৈয়ব

পাইকগাছা প্রতিনিধি

খুলনার পাইকগাছা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ আওয়ামী লীগ প্যানেল জয়লাভ করেছে। রোববার (২৭ নভেম্বর) সকাল ৯ টা থেকে শুরু হয়ে দুপুর ২ টা পর্যন্ত আইনজীবী সমিতি মিলনায়তনে ভোট গ্রহণ অনুষ্টিত হয়।

এতে ৬৫ জন ভোটারের মধ্যে ৬১ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। প্রাপ্ত ফলাফল অনুযায়ী সর্বোচ্চ ৩৯ ভোট পেয়ে আওয়ামী প্যানেলের এ্যাডভোকেট পঙ্কজ কুমার ধর সভাপতি নির্বাচিত হয়েছেন। অপর প্রার্থীর মধ্যে এফএমএ রাজ্জাক (২০) ও প্রশান্ত কুমার মন্ডল (০১) ভোট পেয়েছে।

সহ-সভাপতি পদে আওয়ামীলীগ প্যানেলের সমীর কুমার বিশ্বাস (৩৭) ও বিএনপি- জামায়াত প্যানেলের আব্দুল মজিদ গাজী(৩০) ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম জি এম আমজাদ হোসেন (২৪) ও এম এম ইদ্রিসুর রহমান মন্টু(২২) ভোট পান।

সাধারণ সম্পাদক পদে আওয়ামী প্যানেলের শেখ তৈয়ব হোসেন নূর সর্বোচ্চ ২৭ ভোট পেয়ে সম্পাদক নির্বাচিত হন। নিকটতম এস এম মুজিবর রহমান (১৮) ও জি এম আক্কাছ আলী ( ১৫) ভোট পান। সর্বোচ্চ ৪১ ভোট পেয়ে বেলাল উদ্দীন সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক নির্বাচিত হন। নিকটতম শেখ আবুল কালাম আজাদ পান(১৬) ভোট। সদস্য পদে যথাক্রমে বিজয় কৃষ্ণ মন্ডল (৩৭), ভবরঞ্জন বৈদ্য(৩৬) ও রেহানা পারভীন ( ৩১) ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ পদে নজির আহমদ (২৩) ভোট পান।

এর আগে যুগ্ম সম্পাদক পদে সাইদুর রহমান মিঠু, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক পদে অরুণ কুমার মন্ডল ও লাইব্রেরী সম্পাদক পদে সঞ্চয় কুমার মন্ডল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন, মোজাফফর হাসান, সহকারী নির্বাচন কমিশনার হিসেবে অবনী মোহন সানা ও শেখ বারিকুল ইসলাম প্রমুখ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!