খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

পাইকগাছায় মাদকসহ আটক ৫

পাইকগাছা প্রতিনিধি

খুলনার পাইকগাছায় মাদকদ্রব্য নিয়ন্ত্রনে বিশেষ অভিযানে গাঁজা, দেশী তৈরী মদ ও মদ তৈরীর সরঞ্জামসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ৫ মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

বৃহষ্পতিবার (২১ এপ্রিল) রাতে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউর রহমানের নের্তৃত্বে উপ-পুলিশ পরিদর্শক আনজির হোসেন, বইনবাড়িয়া ক্যাম্প ইনচার্জ মনিরুজ্জামান ও সহকরী উপ-পুলিশ পরিদর্শক পলাশ এ অভিযানে অংশ নেয়।

এ সময় উপজেলার রাড়ুলী ইউনিয়নের কাটি পাড়া গ্রামের আনসার আলী মোড়লের ছেলে আকাত মোড়ল (৫০) ৫ লিটার চোলাই মদ এবং ৭০ লিটার মদ তৈরীর সরঞ্জম, একই এলাকা থেকে তালা থানার মুড়াগাছা গ্রামের আব্দুল হামিদের ছেলে আবু হুরাইরা (২৯) ৫ লিটার দেশি তৈরী মদ, পৌরসভার ৫ নং ওয়ার্ডের কামরুল ইসলামের ছেলে ইকরামুল ইসলাম (২৬) ৫০ গ্রাম গাঁজা, গড়ুইখালী ইউনিয়নের গড়ুইখালী গ্রামের রুবেল জোয়াদ্দার(৩৪) ও একই ইউনিয়নের শান্তা গ্রামের আতিয়ার শেখের ছেলে মোস্তফা শেখ(৩৬) কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

এব্যাপারে পাইকাছা থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউর রহমান বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণে বিশেষ অভিযানে উপজেলার বিভিন্ন ইউনিয়নে অভিযান পরিচালনা করে তাদেরকে মাদকদ্রব্যসহ হাতে নাতে আটক করা হয়।

আটকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে শুক্রবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!