খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

পাইকগাছায় প্রকাশ্যে ভ্যান চুরি, চোর আটক

পাইকগাছা প্রতিনিধি

খুলনার পাইকগাছায় প্রকাশ্যে ভ্যান চুরি করে পলানোর সময় জনতার সহায়তায় নূর ইসলাম নামে ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এসময় তার নিকট থেকে চোরাই কাজে ব্যবহৃত কাটিং প্লাস উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় নূর ইসলামের বিরুদ্ধে একটি চুরির মামলা হয়েছে। আটক নূর ইসলাম গাজী(৩৫) সাতক্ষীরার আশাশুনি থানার মহাজানপুর গ্রামের বাবর আলী গাজীর ছেলে।

সর্বশেষ শনিবার সকালে আটক চোরকে পাইকগাছা উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক আসাদ জানান, উপজেলার লস্কর ইউনিয়নের আব্দুস সালাম (৩২) একজন ভ্যান চালক। শুক্রবার ভ্যানটি লস্কর ইউনিয়ন পরিষদের পাশে মঞ্জু মার্কেটের সামনে তালাবদ্ধ জুম্মা নামাজ করতে করতে যায় সে। নামাজ শেষে বের হয়ে তিন দেখতেপান তার ভ্যানটি নির্দিষ্ট স্থানে নেই। তাৎক্ষণিক আশপাশের বিভিন্ন জায়গায় খোজাখুঁজি করে না পেয়ে মোটরসাইকেল যোগে তিনি উপজেলার লক্ষিখোলা বাজারের দিকে রওনা হন।

পথিমধ্যে তার মোটরভ্যানটি একজন অপরিচিত লোক চালিয়ে যাচ্ছে দেখে তার গতিরোধ করেন তার। এ সময় ভ্যান রেখে ওই চোর দৌড়ে পালানোর চেষ্টা করলে লাকাবাসীর সহতায় তাকে আটক করা হয়। আটকের পর স্থানীয়রা তাকে প্রথমে লস্কর ইউনিয়ন পরিষদে ও পরে থানায় পুলিশ হেফাজতে হস্তান্তর করে।

এ ব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউর রহমান বলেন, আটক নূর ইসলাম বিভিন্ন এলাকা থেকে এভাবে সুযোগ বুঝে মোটরভ্যান চুরি করে। আটকের পর ভ্যান চুরির কথা স্বীকার করে চুরির কাজে ব্যাবহৃত কাটিং প্লাস দিয়েছে সে। শনিবার (২৩ এপ্রিল সকালে তাকে পাইকগাছা উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!