খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

পদ্মা সেতু হবে দেশের স্মরণকালের সর্বশ্রেষ্ঠ অবদান : সালাম মূর্শেদী

নিজস্ব প্রতিবেদক

খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার। বিএনপিসহ ঐক্যজোটের সময় এদেশের কৃষকদের সারের দাবিতে প্রাণ দিতে হয়েছে। আজ সেই বাংলাদেশে কৃষকরা সর্ব প্রকার সার পাচ্ছে বিনামূল্যে। এ কারণে দেশের কৃষির অগ্রগতি সাধিত হয়েছে এবং কৃষকরা ফসল ফলিয়ে ন্যায্যমূল্য পাচ্ছে।

শনিবার (২৩ এপ্রিল) বিকালে রূপসা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ বাংলাদেশের একটি ঐতিহ্যবাহী ও শক্তিশালী সংগঠন। এ সংগঠন সর্বদাই বাংলার মাটি এবং মানুষকে নিয়ে কাজ করে। এ কারণে এদেশের মানুষ বার বার বঙ্গকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশ পরিচালনার দায়িত্ব অর্পন করছে। জননেত্রী শেখ হাসিনার উৎপাদন মুখী দুরদর্শিতা ও দক্ষতার কারণে বাংলাদেশ আজ বিশ্বের বুকে বিশেষ পরিচিতি লাভ করেছে।

তিনি বলেন, পদ্মা সেতু হবে বাংলাদেশের স্মরণকালের সর্বশ্রেষ্ঠ অবদান। দেশরত্ন শেখ হাসিনার বলিষ্ঠ পদক্ষেপ, দুরদর্শিতা এবং সক্ষমতার কারণে দেশের টাকাতেই পদ্মাসেতু আজ শুধুমাত্র উদ্বোধনের অপেক্ষায়। রমজান সংযম এবং ধৈর্যধারনের মাস। এ মাস থেকে শিক্ষা গ্রহণ করে সকল ধরনের ভেদাভেদ ভুলে দেশ সেবায় এগিয়ে আসার জন্য তিনি নেতাকর্মীদের আহ্বান জানান।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন বাদশার সভাপতিত্বে যুগ্ম সাধারণ সম্পাদক ইমদাদুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক এস এম হাবিবের পরিচালনায় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগ সদস্য ফ.ম.আঃ সালাম, জাহাঙ্গীর হোসেন মুকুল, জেলা কুষকলীগ সভাপতি অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, মোতালেব হোসেন, জামিল খান,  আঃ মজিদ ফকির, আইয়ুব মল্লিক বাবু, মোল্লা আরিফুর রহমান, শেখ নজরুল ইসলাম, মোর্শেদুল আলম বাবু, চঞ্চল মিত্র, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা, ইউপি চেয়ারম্যান ইসহাক সরদার, মোঃ জাহাঙ্গীর শেখ, কামাল হোসেন বুলবুল, মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান, আক্তার ফারুক, এবিএম কামরুজ্জামান, নোমান ওসমানী রিচি।

এ সময় উপস্থিত ছিলেন আ’লীগ নেতা রবিউল ইসলাম বিশ্বাস, শ.ম জাহাঙ্গীর, আঃ গফুর খান, মোহাম্মদ আলী জিন্নাহ, মোস্তাফিজুর রহমান মোস্তাক, মনিরুজ্জামান, আরিফুর রহমান লিটন, সরদার মিজানুর রহমান, বিনয় কৃষ্ণ হালদার, দেলোয়ার হোসেন দিলু, মনির হোসেন মোল্লা, প্রভাষক ওয়াহিদুজ্জামান, অধ্যাপক আল মামুন সরকার, রবিউল ইসলাম ফকির,নাসির হোসেন সজল,আঃ মান্নান শেখ, মোল্লা তাহিদুল ইসলাম, শেখ মাসুম, আওরঙ্গজেব স্বর্ণ, রিনা পারভীন, আকলিমা খাতুন তুলি,বাদশা মিয়া, সফিকুর রহমান ইমন,রবিউল ইসলাম,শাহনেওয়াজ টিংকু, খায়রুজ্জামান সজল,আশিক ইকবাল,শামসুল আলম বাবু, শরিফুল ইসলাম শাওন, সাফিরুল ইসলাম হিমেল,আরিফুল ইসলাম কালজ,নাজমুল হুদা অন্জন, রিয়াজ প্রমূখ।

এর পূর্বে তিনি নৈহাটী ইউনিয়ন পরিষদ চত্বরে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন বিশুদ্ধ পানি নিবারনের রিভার্স অসমোসিস প্লান্ট এর উদ্বোধন এবং উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন। তাছাড়া তিনি উপজেলা অফিসার্স কাব মিলনায়তনে কৃষকদের মাঝে আধুনিক কৃষি যন্ত্রপাতি বিতরণ এবং বিভিন্ন মসজিদ, ধর্মীয় প্রতিষ্ঠানে টি,আর প্রকল্পের চেক বিতরণ করেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!