খুলনা, বাংলাদেশ | ২৭ আশ্বিন, ১৪৩১ | ১২ অক্টোবর, ২০২৪

Breaking News

  এমন রাষ্ট্র গঠন করতে চাই যা নিয়ে দুনিয়ার সামনে গর্ব করা যায়, ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় শেষে প্রধান উপদেষ্টা ড. ইউনূস
  আজ মধ্যরাত থেকে ইলিশ ধরা-বিপণনে ২২ দিনের নিষেধাজ্ঞা
কেইউজের চেক বিতরণী অনুষ্ঠনে শেখ সোহেল

নতুন প্রজন্মের সবুজ ভবিষ্যত বিনির্মাণে সাংবাদিকদের এগিয়ে আসার আহবান

নিজস্ব প্রতি‌বেদক

নতুন প্রজন্মের জন্য একটি সুবজ ভবিষ্যত বিনির্মাণে সাংবাদিকদের এগিয়ে আসার আহবান জানিয়ে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পপুত্র শেখ সোহেল বলেন, উন্নয়ন অগ্রগতির জন্য সিঙ্গাপুর যেমন লি-কুয়ানকে পেয়েছিল, থাইল্যান্ড পেয়েছিল রাজাভুমিকে, মালশিয়া মাহাথিরকে পেয়েছিল। তেমনি বাংলাদেশ পেয়েছে শেখ হাসিনাকে। শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বিষ্ময়।

তিনি ৯ জুলাই শনিবার খুলনা সাংবাদিক ইউনিয়ন আয়োজিত চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

বিসিবি পরিচালক শেখ সোহেল সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহবান জানিয়ে বলেন,বর্তমান সরকারের শাসনামলে গণমাধ্যম পূর্ণ স্বাধীনতা ভোগ করছে। সরকারের আন্তরিকতার ফলে আজ সন্ত্রাস-চাঁদাবজী ও ভুমিদস্যুতা নিয়ন্ত্রণে এসেছে। প্রতিটি মানুষের জন্য শিক্ষা, স্বাস্থ ও বাসস্থানের ব্যবস্থা করা হয়েছে।

অনুষ্ঠানে ৩২ জন সাংবাদিককে মোট ২৪ লাখ ৫০ হাজার টাকার অনুদানের চেক দেয়া হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক গঠিত বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট থেকে অসহায় সাংবাদিকদের মাঝে এই অনুদান প্রদান করা হয়।

খুলনা সাংবাদিক ইউনিয়ন সভাপতি ফারুক আহমেদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রিয়াজের পরিচালনায় চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তৃতা করেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব দীপ আজাদ।

অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা প্রেসক্লাব সভাপতি এস এম নজরুল ইসলাম,সাধারণ সম্পাদক মামুন রেজা,ইউনিয়নের সাবেক সভাপতি মুন্সি মাহাবুব আলম সোহাগ,সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু।

এসময় খুলনা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আলী আকবার টিপু, চেম্বারের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, প্রেসক্লাবের সাবেক সভাপতি আহম্মদ আলী খান,বিএফইউজের নির্বাহী সদস্য হুমায়ুন কবির,ইউনিয়নের নির্বাহি পরিষদের সহ-সভাপতি আলমগীর হান্নান,যুগ্ম সাধারণ সম্পাদক নেয়ামুল হোসেন কচি,কোষাধ্যক্ষ দীলিপ বর্মন,দপ্তর সম্পাদক শেখ আব্দুল হামিদ,প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক এম এম মনিরুজ্জামান,নির্বাহী পরিসদের সদস্য আনোয়ারুল ইসলাম কাজল,মিলন হোসেন ও শেখ জাহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!