খুলনা, বাংলাদেশ | ১ আশ্বিন, ১৪২৮ | ১৬ সেপ্টেম্বর, ২০২১

Breaking News

  ডেঙ্গুতে আরও ২৩৪ জন হাসপাতালে ভর্তি ; ঢাকায় ১৮২
  ইভ্যালির প্রতিষ্ঠাতা রাসেল ও চেয়ারম্যান নাসরিন গ্রেপ্তার, ২১ অক্টোবরের মধ্যে মামলার প্রতিবেদন দেওয়ার নির্দেশ আদালতের

নগরীর ৯ ও ১৪নং ওয়ার্ড আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি যাচাই বাছাই সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, তৃণমূলের নেতাকর্মীদের মূল্যায়নের মাধ্যমে সংগঠনকে শক্তিশালী করতে হবে। নগরবাসির কাছে মার্জিত ও গ্রহণযোগ্য কমিটি উপহার দেয়া হবে। এই সকল কমিটিতে কোন ভূমিদস্যু, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী স্থান পাবে না। জাতির পিতা বঙ্গবন্ধু’র আদর্শে উজ্জীবিত কর্মীদেরই এই সকল ওয়ার্ড কমিটিতে রাখা হবে।

তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, কোন মার্সেলস্ম্যান নয়; সাংগঠনিক ও সামাজিক ব্যক্তিদের কমিটির সদস্য করবেন। যারা বঙ্গবন্ধু’র স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হসিনার পাশে থেকে অতন্ত্র প্রহরীর মত কাজ কওে যায়।

বৃহস্পতিবার বেলা ১১টায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত ৯ ও ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে যাচাই বাছাই সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা। এসময়ে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আশরাফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শেখ মো. ফারুক আহমেদ, দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, যুব ও ক্রীড়া সম্পাদক শেখ ফারুক হাসান হিটলু, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মফিদুল ইসলাম টুটুল, কাউন্সিলর শেখ মোশাররফ হোসেন, খালিশপুর থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাশার, কাউন্সিলর মাহফুজুর রহমান লিটন, ০৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি খসরুল আলম, ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি কাজী এনায়েত আলী আলো, ০৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোল্লা হায়দার আলী, ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. শাহজাহান জমাদ্দার সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

দু’টি কমিটি যাচাই বাছাই শেষে অনুমোদনের জন্য ওয়ার্কিং কমিটিতে প্রেরণ করার সিদ্ধান্ত হয়। কাল সকাল ১০টায় ১৮ ও ১৯নং ওয়ার্ডের আওয়ামী লীগের কমিটি যাচাই বাছাই করা হবে।

খুলনা গেজেট/কেএম

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692