খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪২৮ | ১৯ এপ্রিল, ২০২১

Breaking News

  দেশে করোনায় একদিনে সর্বোচ্চ ১১২ জনের মৃত্যু, শনাক্ত ৪২৭১
  করোনার কারণে ভারত সফর বাতিল করলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন
  চলমান লকডাউনের মেয়াদ ২৮ এপ্রিল পর্যন্ত বাড়ছে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন; সন্ধ্যায় প্রজ্ঞাপন হতে পারে
  চিকিৎসক-নার্সসহ স্বাস্থ্যকর্মীদের আইডি কার্ড ব্যবহারের নির্দেশ

দেশে স্বাধীন মত প্রকাশে কোনো ব্যক্তিরই জীবনের নিরাপত্তা নেই : মঞ্জু

নিজস্ব প্রতিবেদক

বর্তমান সরকার মানুষের বাক স্বাধীনতা হরণ করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

তিনি বলেন, আওয়ামী লীগ মত প্রকাশের স্বাধীনতাকে কখনোই পছন্দ করে না। তাই সত্যনিষ্ঠ তথ্য প্রকাশ হলেই তাদের মাথা খারাপ হয়ে যায়। স্বাধীন মত প্রকাশ অবৈধ আ’লীগ সরকারের চক্ষুশুল। বিরোধী মতামতকে গলাটিপে ক্ষমতায় চিরস্থায়ীভাবে আসন গেড়ে বসার বাসনা আওয়ামী শাসনের অতীত ঐতিহ্য। ছাত্রলীগ-যুবলীগের সন্ত্রাসীরা সাবেক প্রধানমন্ত্রী ও ২০ দলীয় ঐক্যজোটের শীর্ষ নেতা জাতীয় পার্টির চেয়ারম্যান মরহুম কাজী জাফর আহম্মদের পৈত্রিক বাড়িতে সোমবার (৫ এপ্রিল) রাতে ব্যাপক ভাংচুর ও মারপিটে মারাত্মক আহত বিএনপি নেতা কাজী মাহমুদকে দেখতে গিয়ে মঙ্গলবার সকালে মঞ্জু এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সরকারের অপকীর্তি ও দুর্নীতি-দুঃশাসনের বিরুদ্ধে সোচ্চার দেশের লেখক, কলামিস্ট, রাজনৈতিক বিশ্লেষক ও মুক্তবুদ্ধির গুণিজনদের ওপর আক্রমণ, হামলা ও হুমকি আওয়ামী শাসনামলে এতটাই বিপজ্জ্বনক আকার ধারণ করেছে যে, তাতে বাংলাদেশে স্বাধীন মতপ্রকাশের কোনো ব্যক্তিরই জীবনের নিরাপত্তা নেই। তিনি হামলাকারিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মাদ মনিরুজ্জামান মনি, জাফর উল্লাহ খান সাচ্চু, কাউন্সিলর শমশের আলী মিন্টু, ইউসুফ হারুন মজনু, মজিবর রহমান ফয়েজ, একরামুল কবির মিল্টন, হাসানুর রশীদ মিরাজ, আব্দুল মতিন, গাজী ওয়াহেদুর রহমান টুকু ও আব্দুল ওয়াদুদ প্রমুখ। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692