খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  কুষ্টিয়ার খোকসায় সড়ক দুর্ঘটনায় তিন শিশু নিহত, আহত দুই
  দেশে ফিরেছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস

দিঘলিয়ার ৬ ইউনিয়নে আ’লীগের ১১ বিদ্রোহী প্রার্থীর মনোনয়ন পত্র জমা

একরামুল হোসেন লিপু, দিঘলিয়া

খুলনার দিঘলিয়া উপজেলার ৬টি ইউনিয়নে চেয়ারম্যান, সদস্য এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে সর্বমোট ৩৭৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে ৬ ইউনিয়নে ৫৪ টি সদস্য পদের বিপরীতে ২৬৯ জন, সংরক্ষিত ১৮ টি মহিলা সদস্যের বিপরীতে ৭৩ জন রয়েছেন। আর চেয়ারম্যান পদে ৬টি ইউনিয়নে ৬ জন আওয়ামী লীগ মনোনীত প্রার্থীসহ মোট ৩২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রয়েছেন ১১ জন।

দিঘলিয়া ইউনিয়ন : অত্র ইউনিয়ন থেকে আওয়ামী লীগের দলীয় প্রার্থীসহ মোট ৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হলেন আওয়ামী লীগ মনোনীত বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোল্যা ফিরোজ হোসেন, বিদ্রোহী প্রার্থী ৩ বার নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য মোঃ হায়দার আলী মোড়ল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মঞ্জুর শেখ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ বি এম আতিকুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন মোঃ রবিউল মোড়ল, ইসলামী ঐক্যজোটের মোঃ আসাদুল্লা ও রুকসানা পারভীন।

সেনহাটি ইউনিয়ন : অত্র ইউনিয়ন থেকে ৫ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রাক্তন চেয়ারম্যান, আ’লীগের কার্যকরী কমিটির সদস্য, খুলনা জেলা পরিষদ সদস্য ও প্রয়াত গাজী আব্দুল হালিমের সহধর্মিণী ফারহানা হালিম, বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সদস্য গাজী জিয়াউর রহমান, স্বতন্ত্র প্রার্থী হিসাবে গাজী মোঃ এনামুল হাসান মাসুম, দেলোয়ার হোসেন ও ফরিদ আহন্মেদ হাওলাদার।

বারাকপুর ইউনিয়ন : অত্র ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী ৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরমধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান উপজেলা আ’লীগের সহ-সভাপতি গাজী জাকির হোসেন, বিদ্রোহী প্রার্থী আ’লীগ নেতা গাজী জাহাঙ্গীর হোসেন, প্রাক্তন চেয়ারম্যান প্রয়াত গাজী হাফিজুর রহমানের জ্যেষ্ঠপুত্র গাজী ইয়াসির আরাফাত হিমেল, স্বতন্ত্র প্রার্থী শেখ আনছার আলী, সালাম শেখ ও শরীফ ইনামুল ইসলাম।

গাজীরহাট ইউনিয়ন : অত্র ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসাবে ৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ কামালউদ্দিন সিদ্দীকি হেলাল, বিদ্রোহী প্রার্থী উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোল্যা মফিজুল ইসলাম ঠান্ডু, প্রাক্তন চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোল্যা আব্দুর রউফ, স্বতন্ত্র প্রার্থী মোঃ রিজাউল মোল্যা।

যোগীপোল ইউনিয়ন : অত্র ইউনিয়ন থেকে ৭ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হলেন বর্তমান চেয়ারম্যান ও খানজাহান আলী থানা আ’লীগের সাধারণ সম্পাদক শেখ আনিচুর রহমান, বিদ্রোহী প্রার্থী প্রাক্তন খানজাহান আলী থানা আ’লীগের সভাপতি বেগ লিয়াকত আলী, খানজাহান আলী থানা যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদ সদস্য মোঃ সাজ্জাদুর রহমান লিংকন, আ’লীগনেতা মাষ্টার মনিরুল ইসলাম। স্বতন্ত্র প্রার্থী রবিউল ইসলাম, আবদুল্লা আল মাসুম ও ফয়সাল হোসেন।

আড়ংঘাটা ইউনিয়ন : অত্র ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও আড়ংঘাটা ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ মফিজুর রহমান ডাবলু, স্বতন্ত্র প্রার্থী প্রাক্তন চেয়ারম্যান এস এম ফরিদ আকতার ও মোঃ রাসেল হোসেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!