খুলনা, বাংলাদেশ | ২৭ আশ্বিন, ১৪৩১ | ১২ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৯ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯১৫
  ময়মনসিংহে ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের মৃত্যু
  এমন রাষ্ট্র গঠন করতে চাই যা নিয়ে দুনিয়ার সামনে গর্ব করা যায়, ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় শেষে প্রধান উপদেষ্টা ড. ইউনূস
  আজ মধ্যরাত থেকে ইলিশ ধরা-বিপণনে ২২ দিনের নিষেধাজ্ঞা

ডুমুরিয়ায় বিচালির পালা থেকে ১৫টি বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার

ডুমুরিয়া প্রতিনিধি

খুলনার ডুমুরিয়ায় ১৫টি হাতবোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করেছে পুলিশ।শুক্রবার রাতে উপজেলার ধামালিয়া গ্রামের মোরশেদ সরদারের বাড়ির পার্শ্বস্থ বিচালির পালা থেকে হাতবোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানায়।

থানা পুলিশের সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রঘুনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্র ও চেঁচুড়ি ফাঁড়ি পুলিশের সদস্যরা ধামালিয়া গ্রামের মোরশেদ সরদারের বাড়িতে অভিযান চালায়। এসময় মোরশেদ সরদারের বড়ভাই আমিনুল হক সরদার (৫০) ও ছোট ভাই মোমিন সরদার (৪৫)এর বিচালির পালা তল্লাশি করে কোনকিছু না পেয়ে ফিরে যাওয়ার সময় মোরশেদের বিচালির পালা তল্লাশী করে একটি থলে ভর্তি ১৫টি হাত বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করে।

শনিবার মোরশেদ সরদার ও মোমিন সরদার সাংবাদিকদের বলেন,আমাদের ফাঁসানোর জন্য বাড়ির পাশের বিচালীর পালার মধ্যে এগুলো রেখে পুলিশে খবর দিয়েছে।

রঘুনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক তুষার কান্তি হালদার বলেন,সংবাদ পেয়ে আমরা ১৫টি বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করেছি,পরীক্ষা নিরীক্ষা করে বিস্ফোরক দ্রব্য নিশ্চিত হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ শেখ কনি মিয়া বলেন, ৯৯৯ এ কল করে একজন বলেছে মোরশেদ সরদারের বাড়িতে বোমা আছে। তারপর সেখানে ফোর্স পাঠানো হয় এবং বোমা সাদৃশ্য বস্তু গুলো উদ্ধার করা হয়।পরীক্ষা নিরীক্ষা না করে বলতে পারছিনা যে এগুলো বিস্ফোরক দ্রব্য কিনা এবং এই ঘটনার সাথে কারা জড়িত সেটা তদন্ত না করে বলা যাবে না।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!