খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

ট্রাক-পিকআপ সংঘর্ষে চালক নিহত, আহত ৫

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপের চালক সুজন হোসেন (৩০) নিহত হয়েছেন। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন। শুক্রবার (২৮ এপ্রিল) সকাল ৭টায় যশোর-খুলনা মহাসড়কের সদর উপজেলার শাঁখারিগাতি এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত সুজন বরিশালের উজিরপুর উপজেলার দক্ষিণ সাতালা রাজাপুর গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে। আহতদের মধ্যে তরমুজ ব্যবসায়ী মিরাজ আক্তার আসিফ (২৬) যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাকি ৪জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

চিকিৎসাধীন মিরাজ জানান, তিনি খুলনা থেকে তরমুজ কিনে পিকআপে চুয়াডাঙ্গা যাচ্ছিলেন। সদরের শাঁখারিগাতি এলাকায় পৌঁছালে খুলনাগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনি ও পিকআপের চালক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৯টায় পিকআপ চালক সুজন মারা যান। আহত হন আরও ৫ জন।

যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, দুর্ঘটনায় তরমুজ ব্যবসায়ী মিরাজ ও বাসের চারজন যাত্রী আহত হয়েছেন। বাসের যাত্রীরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। মিরাজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া দুর্ঘটনা কবলিত বাস ও পিকআপ হেফাজতে নেয়া হয়েছে। বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা রেকর্ড করা হয়েছে।

খুলনা গেজেট/ এসজেড

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!