খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ও এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমানকে গ্রেপ্তার

ঝিকরগাছায় লকডাউনের মধ্যে চলছে রমরমা জুয়ার আসর

ঝিকরগাছা প্রতিনিধি

ঝিকরগাছায় করোনা মহামারির মধ্যেই চলছে রমরমা জুয়ার আসর। করোনায় নিম্ন আয়ের মানুষ যখন কর্মহীন বেকার, আর্থিক টানাপোড়েনে দিশেহারা এর মধ্যেই জুয়াড়ীদের যেনো দৌরাত্ব্য থামছে না। বেপরোয়া হয়ে পড়েছে সংঘবদ্ধ জুয়াড়ী চক্র।
লাখ লাখ টাকার এই জুয়ার আসরে সর্বশ্বান্ত হচ্ছে জুয়াড়ীদের কেউ কেউ।

উপজেলার বাকঁড়া ইউনিয়নের মাটিকোমড়া-কুল্লো মাঠের মধ্যবর্তী স্থানের শাহাজান সরদারের আম বাগানে চলছে এই সর্বনাশা জুয়া খেলা। এখানে বিভিন্ন অঞ্চল থেকে ছুটে আসছে পেশাদার, নাম করা সব জুয়াড়ীরা।

জানাগেছে, বাঁকড়ার কুখ্যাত জুয়াড়ী আনিছুরের নেতৃত্বে দিনরাত চলছে তিন তাসের এই জুয়ার আসর। এই জুয়ার আসরে নিয়মিত অংশ নিচ্ছে মনিরামপুর উপজেলার এনায়েতপুর গ্রামের মিন্টু, ঝিকরগাছা উপজেলার মাটিকোমরা গ্রামের সবুজ, খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর গ্রামের মোতালেব ও রাশেদুল, সাতক্ষীরার কলারোয়া উপজেলার দেয়াড়া গ্রামের রেজাউল, খোর্দ্দ গ্রামের ইসরাফ, সোনাবেড়ে গ্রামের আজাহার, বাগআঁচড়ার শহিদুল, শার্শার জামতলা এলাকার মহাসিনসহ দূরদুরন্ত অঞ্চল থেকে এই জুয়ার আসরে অংশ নিচ্ছে নাম না জানা আরো অনেক জুয়াড়ী।

সীমান্তবর্তী শার্শা, বেনাপোল ও নাভারণ এলাকার চিহিৃত জুয়াড়ীরা নিয়মিত অংশ নিচ্ছে এই জুয়ার আসরে। এই জুয়ার আসরের অদূরে ঝিকরগাছা উপজেলার নির্বাসখোলা ইউনিয়নের শিওরদাহ ও বাকঁড়া পুলিশ ফাঁড়ি অবস্থিত। অভিযোগ উঠেছে, ফাঁড়ির পুলিশকে ম্যানেজ করে চলছে এই সর্বনাশা জুয়ার আসর।

এব্যাপারে শিওরদাহ ফাঁড়ি ইনচার্জ আব্দুল মালেকের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, বিষয়টি তার জানা নেই। তবে খোঁজ নিয়ে ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান। বাকঁড়া ফাঁড়ি ইনচার্জ মাইনুলের একই উত্তর।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!