খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  ছয় মামলায় সাবের হোসেনের জামিন, কারামুক্তিতে বাধা নেই
  দুর্গাপূজার ছুটি বৃহস্পতিবার একদিন বাড়িয়ে প্রজ্ঞাপন জারি
  খুলনায় মাদক মামলায় ৪ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত

ঝিকরগাছায় দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৩

ঝিকরগাছা প্রতিনিধি

যশোরের ঝিকরগাছা-বাঁকড়া আবুল ইসলাম সড়কে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। শুক্রবার দুপুরে সড়কের বল্লা গ্রামের কলোনিপাড়া নামকস্থানে এ দূর্ঘটনা ঘটে।

উপজেলার শিত্তরদাহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিজানুর রহমান জানান, বিপরীতমুখী দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দু’জন নিহত হয়েছে। দূর্ঘটনার পরে স্থানীয়রা তাদের ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন, দিঘড়ী গ্রামের বিল্লাল হোসেনের ছেলে নয়ন হোসেন (১৯)। সে সোনাকুড় গ্রামের মামার বাড়িতে বসবাস করতেন। অপরজন উপজেলার শিত্তরদাহ গ্রামের আসলাম আলীর ছেলে হোসেন আলী (২০)। সেও বায়শা গ্রামের মামার বাড়িতে বসবাস করে রাজমিস্ত্রীর কাজ করতেন।

আহত তিন জন হলেন, বায়শা গ্রামের চাঁদপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র কামরুল ইসলামের ছেলে আক্তরুল ইসলাম (১৭)। একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে রাব্বি হোসেন (১৮) ও আজিম উদ্দীনের ছেলে নাইম হোসেন (১২)। তারা দু’জন রাজমিস্ত্রীর কাজ করে। এর মধ্যে আক্তারুল ইসলাম ও রাব্বি হোসেনকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং নাইম হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

নিহত নয়ন হোসেনের চাচা শাহিন কবীর জানান, নয়ন সদ্য সেনাবাহিনীতে চাকুরি পেয়ে প্রশিক্ষণ শেষে বাড়ি এসেছে। ঝিকরগাছার মোবারকপুর একটি ফুটবল খেলায় রেফারি করার জন্য সে বাড়ি থেকে বের হয়েছিল।

ভাড়ায় চালিত মোটরসাইকেল মালিক বায়শা গ্রামের মিজানুর রহমান জানান, শফিকুল ইসলামের ছেলে রাব্বি হোসেন বাঁকড়ায় একটি খানার দাওয়াতে তার মোটরসাইকেল ভাড়া নিয়ে যাচ্ছিল।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!