খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

ছুরিকাঘাতে জখম চিহ্নিত সন্ত্রাসী গোল্ডেন সাব্বিরকে ঢাকায় রেফার্ড

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে সন্ত্রাসী হামলায় গুরুতর জখম চিহ্নিত সন্ত্রাসী সাব্বির ওরফে গোল্ডেন সাব্বিরকে (২৫) আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। সোমবার রাতে তাকে শহরের বারান্দীপাড়া কদমতলা এলাকায় প্রতিপক্ষরা ছুরিকাঘাত করে। গোল্ডেন সাব্বির শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার খোকনের ছেলে।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে বারান্দীপাড়া কদমতলা এলাকায় প্রতিপক্ষের একদল সন্ত্রাসী সাব্বিরের ওপর হামলা চালায়। এসময় তাকে ছুরিকাঘাত করা হয়। তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এখানে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে চিকিৎসকের পরামর্শে সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় পরিবারের সদস্যরা।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আব্দুর রশিদ বলেন, ধারালো অস্ত্রের আঘাতে তার পেটের জখমটি গুরুতর। এছাড়া তার অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকায় রেফার্ড করা হয়েছে।

এ বিষয়ে যশোর কোতয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, কি কারণে তাকে ছুরিকাঘাত করা হয়েছে, তা এই মুহুর্তে বলা যাচ্ছে না। তবে অপরাধী শনাক্ত হয়েছে, তাদেরকে আটকে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।

শংকরপুরের একটি সূত্র জানিয়েছে, গোল্ডেন সাব্বির একজন চিহ্নিত সন্ত্রাসী। সে শংকরপুর এলাকায় বসবাস করে। বছর চারেক আগে শংকরপুর থেকে নিখোঁজ আরেক সন্ত্রাসী শাওনের ভাই সাব্বির। গত ২৬ নভেম্বর রেলগেট চোরমারা দীঘিরপাড় এলাকায় রিফাত হাসান রিপন নামে এক বালি ব্যবসায়ীকে মারপিটের অভিযোগে তার বিরুদ্ধে থানায় মামলা হয়। এ ঘটনার জের ধরে তার ওপর অপর পক্ষ হামলা চালিয়েছে বলে সূত্রটি দাবি করেছে। সন্ত্রাসী সাব্বিরের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একাধিক মামলা ও অভিযোগ রয়েছে বলে থানা সূত্র জানিয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!