খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০৩৩
  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন

ছাত্রলীগ নেতা রাসেল হত্যা মামলার এক আসামির জামিন

নিজস্ব প্রতিবেদক

খুলনার কয়রা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাদীউজ্জামান রাসেল হত্যা মামলার আসামি মো. মিলন সানাকে জামিন দিয়েছে হাইকোর্ট। পুলিশ প্রতিবেদন দাখিল করা পর্যন্ত এ জামিন আদেশ বহাল থাকবে।

বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. আতোয়ার রহমানের হাইকোর্ট বেঞ্চ সোমবার এ আদেশ দেয়। পাশাপাশি তাকে নিয়মিত জামিন কেন দেয়া হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছে আদালত।

জামিন আবেদনকারির পক্ষে ছিলেন অ্যাডভোকেট শেখ ফরহাদুল হক। আর রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. বশির উল্লা ও বিএম আবদুর রাফেল।

পরে রাষ্ট্রপক্ষের আইনজীবী জানান, এই জামিন স্থগিত চেয়ে আপিল বিভাগে আবেদন করবেন তারা।

জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে অভ্যন্তরীণ দলীয় বিরোধের জেরে ২০২০ সালের ১ মার্চ প্রতিপক্ষের হামলায় আহত হন কয়রা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাদীউজ্জামান রাসেল। হামলার শিকার হওয়ার সময় উপজেলার বাগালি ইউনিয়নের মাদারবাড়িয়া-বায়লাহানিয়া সড়কে একটি কালভার্ট নির্মাণ কাজ তদারকিতে ছিলেন তিনি।

পরদিন খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেয়ার পথে মারা যান রাসেল। এ ঘটনায় ৩ মার্চ ২০ জনকে আসামী করে কয়রা থানায় মামলা হয়।

নিহত রাসেল কয়রা উপজেলার বাগালি ইউনিয়নের বায়লারহানিয়া গ্রামের আব্দুস সাত্তার সানার ছেলে। ওই ঘটনার সময় ঘটনাস্থল থেকে পুলিশ মিলন সানা ও তুহিনকে গ্রেপ্তার করে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!