খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  ড. শেখ আব্দুল রশিদকে মন্ত্রিপরিষদ সচিব হিসেবে ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯৮১
  ছয় মামলায় সাবের হোসেনের জামিন, কারামুক্তিতে বাধা নেই
  বাংলাদেশী ৫ জেলেকে ধরে নিয়ে গেছে আরকান আর্মি

চৌগাছায় অবৈধভাবে ফুটপথ দখলের অভিযোগে ৪ ব্যবসায়ী আটক

চৌগাছা প্রতিনিধি

যশোরের চৌগাছায় বার বার সতর্ক করা সত্ত্বেও নিষেধ না মেনে অবৈধভাবে ফুটপথ দখল করে যান ও জন চলাচলে বিঘ্ন ঘটানোর অভিযোগে চার ফল ব্যাবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, টেঙ্গুরপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে শাহিনুর হোসেন (২২), মহেশপুর উপজেলার মান্দারবাড়িয়া গ্রামের আব্দুল লতিফের ছেলে আক্তারুল ইসলাম (৩৫), চৌগাছা পৌরসভার মালোপাড়ার হাফিজুর রহমানের ছেলে জাহিদুল ইসলাম (৩৮) ও হুদা চৌগাছার মৃত আব্দুল মুজিদের ছেলে সাইফুল ইসলাম (৩৫)।

এর আগে সোমবার সকাল থেকেই চৌগাছায় এক সপ্তাহের কঠোর লকডাউন বাস্তবায়ন করতে ওসি সাইফুল ইসলাম সবুজের নেতৃত্বে থানা পুলিশ শহরের বিভিন্ন সড়কে লকডাউনের আওতাভুক্ত দোকান বন্ধে অভিযান চালান ও করোনা সচেতনতায় হ্যান্ড মাইকে মাইকিং করেন। এসময় অবৈধভাবে ফুটপথ দখল করে যান ও জন চলাচলে বিঘ্ন ঘটানো ব্যক্তিদের বারবার সতর্ক করা হয়। নিষেধ না মেনে সড়কের উপর দোকান পরিচালনা করায় চার ফল ব্যবসায়ীকে আটক করা হয়।

এসময় থানার উপ-পরিদর্শক বিপ্লব, বাচ্চু, মিজানসহ পুলিশ সদস্যরা ছাড়াও চৌগাছা বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ইবাদৎ হোসেন, যুগ্ম সম্পাদক আজিজুর রহমান এ্যাডমিরাল তার সাথে ছিলেন। বিকাল ও সন্ধ্যায় থানা পুলিশ উদ্যোগে লকডাউন মানতে ও করোনা সচেতনতায় ব্যবসায়ীদের উদ্বুদ্ধ করতে পুলিশের পিকআপে করে মাইকিং করা হয়।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বিষয়টি নিশ্চিত করে বলেন, বারবার সতর্ক করা সত্ত্বেও তারা অবৈধভাবে ফুটপথ দখল করে যান ও জন চলাচলে বিঘ্ন ঘটাচ্ছেন। এ অভিযোগে চার ফল ব্যাবসায়ীকে আটক করা হয়েছে মঙ্গলবার তাদের আদালতে পাঠানো হবে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!