খুলনা, বাংলাদেশ | ২৯ আশ্বিন, ১৪৩১ | ১৪ অক্টোবর, ২০২৪

Breaking News

  বকেয়া বেতনের দাবিতে মিরপুরে গার্মেন্টস শ্রমিকদের সড়ক অবরোধ
  বাড্ডা থানার আলামিন হত্যা : আনিসুল হকের ২ দিনের রিমান্ড মঞ্জুর
  ইসরায়েলি সেনা ক্যাম্পে হিজবুল্লাহর ড্রোন হামলা, নিহত ৪

গোপালগঞ্জে অপহরণ ও গণধর্ষণের মূল হোতা গ্রেপ্তার (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

গোপালগঞ্জে নাবালিকাকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে র‌্যাব ৬ এর একটি অভিযানিক দল এক যুবককে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে ফরিদপুরের রাজবাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া যুবকের নাম রাজীব শেখ(২৫)। গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাসিন্দা সে।

র‌্যাব ৬ এর পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, ভিকটিম গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলায় নানা বাড়িতে বেড়াতে আসে। ০৬ অক্টোবর সন্ধ্যা ৬ টার দিকে নানা বাড়ির নিকট কুমার নদীতে পানি আনতে যায়। তিনজন দুষ্কৃতিকারী ভিকটিমকে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে কৌশলে নৌকায় উঠিয়ে অপহরণ করে। পরর্তীতে ভিকটিমকে পার্শ্ববর্তী বাঁশ বাগানে নিয়ে দুষ্কৃতিকারীরা পালাক্রমে ধর্ষণ করে৷ ভিকটিমের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে দুষ্কৃতিকারীরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়।

এ ব্যাপারে ভিকটিমের মা বাদী হয়ে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন৷ বিষয়টি বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় ব্যাপক ভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনার পর থেকে র‌্যাব-৬ (সদর কোম্পানি) এর একটি আভিযানিক দল আসামীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে এ মামলার আসামি রাজীব শেখকে ফরিদপুর জেলার সদর থানাধীন রাজবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে আটক করা হয়। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!