খুলনা, বাংলাদেশ | ২৭ আশ্বিন, ১৪৩১ | ১২ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৯ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯১৫
  ময়মনসিংহে ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের মৃত্যু
  এমন রাষ্ট্র গঠন করতে চাই যা নিয়ে দুনিয়ার সামনে গর্ব করা যায়, ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় শেষে প্রধান উপদেষ্টা ড. ইউনূস
  আজ মধ্যরাত থেকে ইলিশ ধরা-বিপণনে ২২ দিনের নিষেধাজ্ঞা

গলার ওড়না ভ্যানের চাকার সাথে পেচিয়ে ছাত্রীর মৃত্যু

ডুমুরিয়া প্রতিনিধি

ডুমুরিয়া উপজেলার আন্দুলিয়া গ্রামের খাদিজা আক্তার মিম নামে ৫ম শ্রেণীর এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে সে তার মায়ের সাথে মামা বাড়ি থেকে ভ্যানে বাড়ি ফেরার পথে গলায় ওড়না পেঁচিয়ে মারাত্মক আহত হয়। গুরুতর আহত অবস্থায় খুলনার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে ঐ রাতেই শিশুটির মারা যায়।

ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া মিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, খাদিজা আক্তার মিম (১১) উপজেলার আন্দূলিয়া গ্রামের মোঃ জাহিদুুল বিশ্বাসের ছোট মেয়ে । সে আন্দূলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণিতে পড়তো।

শুক্রবার সকালে হাসানপুর মামা বাড়ি থেকে সে তার মায়ের সাথে ভ্যানে বাড়ি আসছিল। হাসানপুর ফুটবল মাঠের কাছে আসলে ভ্যানের চাকার সাথে গলায় ওড়না জড়িয়ে মিম প্রচণ্ড আঘাত পায়। মারাত্মক আহত অবস্থায় মিমকে স্থানীয় একটি ক্লিনিকে নেয়া হলে তার অবস্থার অবনতি হয়। এসময় উন্নত চিকিৎসার জন্য খুলনার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় রাত ৮টার দিকে খাদিজা আক্তার মিম মারা যায়।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!