খুলনা, বাংলাদেশ | ২ মাঘ, ১৪২৭ | ১৬ জানুয়ারি, ২০২১

Breaking News

  ইন্দোনেশিয়ায় ভূমিকম্পে নিহত বেড়ে ৪২
  দ্বিতীয় ধাপে ৬০ টি পৌরসভায় ভোট আজ

খুলনা জেলা ছাত্রদলের ২৯ টি ইউনিট কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিবেদক

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক খুলনা জেলার অধীন সংগঠনের ২৯ টি ইউনিট কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। বৃহস্পতিবার ছাত্রদলের কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিগুলো হচ্ছে- ছাত্রদল ফুলতলা উপজেলা, নর্থ খুলনা ডিগ্রী কলেজ, ডুমুরিয়া উপজেলা, বটিয়াঘাটা উপজেলা, দাকোপ উপজেলা, তেরখাদা উপজেলা, দিঘলিয়া উপজেলা, উত্তর রূপসা উপজেলা, পূর্ব রূপসা উপজেলা, পাইকগাছা পৌরসভা, দাকোপ পৌরসভা, সরকারি শাহাপুর মধুগ্রাম ডিগ্রী কলেজ, ডুমুরিয়া ডিগ্রী কলেজ, আলাইপুর ডিগ্রী কলেজ, আলহাজ্ব সারোয়ার খান ডিগ্রী কলেজ, রূপসা ডিগ্রী মহাবিদ্যালয়, এম এম মজিদ কলেজ শাখা, সরকারি বঙ্গবন্ধু কলেজ, কপিলমনি ডিগ্রী কলেজ, কপোতাক্ষ ডিগ্রী কলেজ, ফুলতলা এমএম ডিগ্রী কলেজ, আবুল হোসেন ডিগ্রি কলেজ, খান সাহেব কোমর উদ্দিন ডিগ্রী কলেজ, বাটিয়াঘাটা ডিগ্রী কলেজ, সরকারি পাইকগাছা কলেজ, আয়ুব ও মুসা মেমোরিয়াল ডিগ্রি কলেজ, মাওলানা ভাসানী মেমোরিয়াল ডিগ্রী কলেজ, চুকনগর ডিগ্রী কলেজ ও বাজুয়া এস এম ডিগ্রী কলেজ।

ফুলতলা উপজেলা : ফুলতলা উপজেলা ছাত্রদলে এসএম আল আমিন সানাকে আহবায়ক ও এসএম ফয়সাল হোসেনকে সদস্য সচিব করে ২১ সদস্যের আহবায়ক কমিটি দেয়া হয়েছে। কমিটির অন্যরা হলেন ইমরান হোসেন, শামীম রেজা, সিয়াম আজাদ, শাহ নেওয়াজ সম্রাট, সোহেল রানা, মোঃ সালমান শেখ, তৌহিদুর রহমান সৈকত ও মোঃ তানভীর মোল্যা, সদস্য মেহেরুন সুলতানা রিয়া, বেগ তুষার হোসেন, আল মুজাহিদ আকাশ, আজিম সরদার, মুন্না শেখ, মোঃ রাব্বি সরদার, মোঃ আবির হোসেন, মোঃ শাকিল হোসেন, সজীব হাসান অমি ও মাহমুদুল হাসান।

বটিয়াঘাটা উপজেলা : বটিয়াঘাটা উপজেলা ছাত্রদলে মোঃ শাকিল হোসেনকে আহবায়ক ও মোঃ সাইফুল ইসলামকে সদস্য সচিব করে ২১ সদস্যের আহবায়ক কমিটি দেয়া হয়েছে। কমিটির অন্যরা হলেন যুগ্ম-আহবায়ক মোঃ মুস্তাকিন বিল্লা, মোঃ বায়েজিদ হোসেন, মোঃ কাইয়ুম হ্ওালাদার, মোঃ হাবিবুর রহমান, মোঃ রবিউল ইসলাম, মোঃ সাগর ইসলাম সানা, মোঃ জাহাঙ্গীর আলম ও মোঃ নাহিদ হাসান, সদস্য মোঃ জুবায়ের হোসেন, মোঃ রুকু ফকির, আকবার আলি গাজী, মোঃ মাহামুদুর হাসান শেখ, মুনছুরা হাসান শেখ, আকবর আলী গাজী, হাসিবুর রহমান, ফরহাদ হোসাইন আমিরুল ইসলাম, মোঃ আব্দুল্লা গাজী ও মামুন শেখ।

তেরখাদা উপজেলা : তেরখাদা উপজেলা ছাত্রদলে সাব্বির আহম্মেদ টগরকে আহবায়ক ও মোঃ ইয়াছিন শেখকে সদস্য সচিব করে ২১ সদস্যের আহবায়ক কমিটি দেয়া হয়েছে। অন্যরা হলেন যুগ্ম-আহবায়ক ইসাবুল মোল্যা, সাব্বির হোসেন লিমন, কদর শেখ, আহাদ ফকির, দিদার শেখ, আল-আমিন সিকদার, মোঃ নাঈম ইসলাম, মোঃ ইয়ামিন, মোঃ এলমে ছানি ও আব্দুল্লা শেখ, সদস্য সামিউল ইসলাম মৃদুল, শিকদার আবু নাঈম, আবুজার ফকির, স্বদেশ গাইন, আসিফ মাহমুদ, আজিম, আহসান শিকদার, ওহিদুল ইসলাম ও হানিফ হাওলাদার।

ডুমুরিয়া উপজেলা : ডুমুরিয়া উপজেলা ছাত্রদলে মোঃ ফয়সাল চৌধুরীকে আহবায়ক ও মোঃ মনিরুজ্জামান সোহাগকে সদস্য সচিব করে ২১ সদস্যের আহবায়ক কমিটি দেয়া হয়েছে। কমিটির অন্যরা হলেন যুগ্ম-আহবায়ক মোঃ সোহান আহমেদ, মোঃ আরিফ বিল্লাহ, মোঃ ইভান গাজী, আসাদুজ্জামান সজল, মোঃ জাহিদুল ইসলাম, মোঃ সুমন পারভেজ, মোঃ ইব্রাহিম মৌলঙ্গী, সরদার আতাউর রহমান, মেহেদী হাসান ও মোঃ জাহিদ হাসান বাপ্পী, সদস্য মোঃ মিজানুর রহমান বাবু, মোঃ আব্দুর রহমান, মোঃ আসলাম মোড়ল, মোঃ সজীব হালদার, মোঃ নাঈম হাসান, মিঠুন দেবনাথ, মোঃ আব্দুল্লাহ আল মামুন, আসিব হালদার ও মোঃ মোজাম্মেল হক।

পাইকগাছা পৌরসভা : পাইকগাছা পৌরসভা ছাত্রদলে আরিফুল ইসলামকে আহবায়ক ও মোঃ সবুজ হোসেনকে সদস্য সচিব করে ১৭ সদস্যের আহবায়ক কমিটি করে দেয়া হয়েছে। কমিটির অন্যরা হলেন যুগ্ম-আহবায়ক শামীম মোরশেদ, আবু সাঈদ, আছাদুজ্জামান, ইসমাঈল হোসেন, হারুনুর রশিদ ও তারিক হাসান, সদস্য মোঃ আঃ রহিম, মোঃ শাহিনুর রহমান, মোঃ তৌহিদ, মোঃ খাইরুল ইসলাম, মোঃ আহমাদ রেজা, মোঃ পারভেজ, মোঃ সাহিত্য মন্ডল, মোঃ রইসুল ইসলাম ও মোঃ আবেদিন হোসেন।

সরকারি পাইকগাছা কলেজ : সরকারি পাইকগাছা কলেজে মোঃ ফিরোজ হোসেনকে আহবায়খ ও মোঃ মনজুরুল আলমকে সদস্য সচিব করে ৫ সদস্যের আহবায়ক কমিটি দেয়া হয়েছে। কমিটির অন্যরা হলেন যুগ্ম-আহবায়ক মোঃ সাইফুল্লাহ, সদস্য মোঃ আব্দুল্লাহ আল মামুন ও সাকিব আল হাসান।

বটিয়াঘাটা ডিগ্রী কলেজ : বটিয়াঘাটা ডিগ্রি কলেজে নূর হোসেনকে আহবায়ক, আব্দুর রহিম হাওলাদারকে যুগ্ম-আহবায়ক ও মোঃ মিজানুর রহমানকে সদস্য সচিব করা হয়েছে।

কপিলমুনি ডিগ্রী কলেজ : পাইকগাছার কপিলমুনি ডিগ্রী কলেজে মোঃ জাহিদ হাসানকে আহবায়ক ও আল আমিন গাজীকে সদস্য সচিব করে ১২ সদস্যের আহবায়ক কমিটি করা হয়েছে। কমিটির অন্যরা হলেন যুগ্ম-আহবায়ক আব্দুল হুসাইন, সোহেল রানা, বাপ্পী গাজী, ইব্রাহিম সরদার, আজমল হোসেন ও আল আমিন সরদার, সদস্য সোহেল রানা, সরোয়ার হোসেন, শেখ ফয়সাল আলম ও মোঃ আশিক গাজী।

কপোতাক্ষ ডিগ্রী কলেজ : কয়রার কপোতাক্ষ ডিগ্রী কলেজে মোঃ মেহেদী হাসান সোহাগকে আহবায়ক ও অলিউল্লাহ্ কে সদস্য সচিব করে ৮ সদস্যের আহবায়ক কমিটি ঘোষণা দেয়া হয়েছে। কমিটির অন্যরা হলেন যুগ্ম-আহবায়ক মোস্তাফিজুর রহমান, সাগর ঢালী, হরি দাস মন্ডল ও মামুন হোসেন, সদস্য মেহেদী হাসান সুমন ও রাহাত হোসেন।

ডুমুরিয়া ডিগ্রী কলেজ : ডুমুরিয়া ডিগ্রী কলেজে শেখ শাকিল আহমেদকে আহবায়ক ও ইমরান খানকে সদস্য সচিব করে ১৫ সদস্যের আহবায়ক কমিটি দেয়া হয়েছে। কমিটির অন্যরা হলেন যুগ্ম-আহবায়ক সৈয়দ নাইমুল ইসলাম নাঈম, আব্দুর রহমান খান, ইকোন শেখ আকাশ, মিঠুন দেবনাথ, মোঃ রাকিব শেখ ও তানভীর আহমেদ, সদস্য মেহেদী হাসান খান, ইমরান হোসেন, মোঃ ফয়জুল কবির, সুমন পাল, সৈয়দ নাহিদ হাসান, মোঃ শাহিনুর রহমান শেখ ও জিএম হাসিবুর রহমান।

আলহাজ্ব সারোয়ার খান ডিগ্রী কলেজ : দিঘলিয়ার আলহাজ্ব সারোয়ার খান ডিগ্রী কলেজে মোঃ নাহিদ ইসলামকে আহবায়ক ও নূরুজ্জামান ঝলককে সদস্য সচিব করে ১৩ সদস্যের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। অন্যরা হলেন যুগ্ম-আহবায়ক বেলাল হোসেন, মোঃ শেখ আব্দুল আল জুবায়ের ও মোঃ রাব্বি শিকদার; সদস্য মোঃ হাসিবুল ইসলাম নাঈম, মোঃ ছাকিবুল ইসলাম নয়ন, মোঃ রিপন আকন, মোঃ আশিক আকন, মোঃ শফিকুল ইসলাম জুম্মন, মোঃ আবু মুসা, শাহারিয়ার হোসেন ও সাব্বির খান।

আবুল হোসেন ডিগ্রী কলেজ : আবুল হোসেন ডিগ্রী কলেজে মোঃ ইমরান হোসেনকে আহবায়ক ও রাকিব শেখকে সদস্য সচিব করে চার সদস্যের আহবায়ক কমিটি দেয়া হয়েছে। কমিটিতে যুগ্ম-আহ্বায়ক রাখা হয়েছে জাহিদুল ইসলাম ও জয় মন্ডলকে।

নর্থ খুলনা ডিগ্রী কলেজ : তেরখাদার নর্থ খুলনা ডিগ্রি কলেজ ছাত্রদলে আবদুল্লাহ শেখকে আহবায়ক ও আবিদ চৌধুরীকে সদস্য সচিব করে ১০ সদস্যের আহবায়ক কমিটি দেয়া হয়েছে। কমিটির অন্যরা হলেন যুগ্ম-আহবায়ক তানভির মোল্যা, বাহারুল আরম, মাফুজ মোল্যা, রহমত উল্লা ও নাছিম তালুকদার, সদস্য আশিক শরীফ ও মেহেদী হাসান তপু।

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692