খুলনা, বাংলাদেশ | ৩০ আশ্বিন, ১৪৩১ | ১৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  একদিনে ডেঙ্গুতে আরও ৮ মৃত্যু, শনাক্ত ১১০৮
  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাকচাপায় শিশুসহ নিহত ৩
  বুধবার থেকে ডিমের নতুন দাম কার্যকর হবে : ভোক্তা ডিজি
  দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কঠোর হবে সরকার : শ্রম উপদেষ্টা
  এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ; পাশের হার ৭৭.৭৮

খুলনায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক প্রদান

গেজেট ডেস্ক

খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ বলেছেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চলন্ত ট্রেনে সকল শ্রেণির মানুষ এখন যাত্রী। আওয়ামী লীগের গন্তব্য সুষ্ঠু সুন্দর জীবন মানে পৌঁছান। আর এই চলন্ত ট্রেনে অদ্বিতীয় চালক মানবতার নেত্রী জননেত্রী শেখ হাসিনা। দলীয় অসুস্থ নেতা-কর্মীদের জন্য তাঁর মন কাঁদে। তিনি আরও বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের অসহায়, দরিদ্র ও অসুস্থ মানুষের প্রতি সর্বদা আন্তরিক।মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুরে খুলনা দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিল হতে প্রদত্ত ও খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবুর সহযোগিতায় দলীয় অসুস্থ নেতা-কর্মীদের মাঝে চিকিৎসা সহায়তার চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু বলেন, অসুস্থ মানুষদের সুস্থ করার জন্য চিকিৎসা বাবদ অনুদান প্রদান করা মহতি উদ্যোগ। বর্তমান সরকারের আমলে দরিদ্র মানুষের চিকিৎসার জন্য যেভাবে অনুদান দেওয়া হচ্ছে, আওয়ামী লীগ ব্যতিত কোন সরকার তা দিতে পারেনি। তিনি সকলের নিকট প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনার জন্য দোয়া কামনা করেন।

অনুষ্ঠানের আয়োজন করেন খুলনা জেলা যুবলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগ। খুলনা জেলা কৃষক লীগের সভাপতি অধ্যাপক আশরাফুজ্জামান বাবুলের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুর রহমান রিপন, যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সভাপতি মোঃ কামরুজ্জামান জামাল, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মানিকুজ্জামান অশোক, জেলা আওয়ামী লীগের সদস্য জামিল খান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন, উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা সরদার জাকির হোসেন, এবিএম কামরুজ্জামান, খান আবু সাঈদ, শামীম সরকার, হারুন আর রশীদ, মাহফুজুর রহমান সোহাগ, জেলা ছাত্রলীগ নেতা মোঃ আবু সাঈদ খান, তানভীর রহমান আকাশ, মৃণাল কান্তি বাছাড়, আশিকুজ্জামান তানভীর, কাজী নাজিব, চিশতী নাজমুল বাসার সম্রাট, শিমুল দেবনাথ, মফিজুর রহমান মুন্না, রুবেল ইসলাম, তাইজুল ইসলাম বাপ্পি, শেখ শাকিল, রবিউল ইসলাম টিটু প্রমুখ। অনুষ্ঠানে ৩জন উপকারভোগী দলীয় নেতা-কর্মীদের মাঝে চিকিৎসা সহায়তার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের মোট ৪ লাখ টাকার চেক প্রদান করেন প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শেখ হারুনুর রশীদ।

খুলনা জেলা ছাত্রলীগের মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক শিমুল দেবনাথের মায়ের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে প্রদত্ত ও আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু এমপির সহযোগিতায় ২লাখ টাকার চেক প্রদান করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শেখ হারুনুর রশীদ।

খুলনা গেজেট/ বিএমএস




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!