খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

খুলনায় আর্জেন্টিনার সমর্থকদের বাঁধ ভাঙা উল্লাস, আনন্দ মিছিল (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে মাঠেই উল্লাসে ফেটে পড়ে আর্জেন্টিনা। আর সেই উল্লাস স্টেডিয়ামের মধ্যেই সীমাবদ্ধ থাকেনি। উত্তেজনা ছড়িয়ে পড়েছে বিশ্বজুড়ে। করোনাভাইরাসের কারণে লকডাউনে সেইভাবে আনন্দ ও উল্লাস করতে না পারলেও থেমে থাকেনি খুলনার অলি-গলি। আর্জেন্টিনার সমর্থকেরা বাঁশি, পতাকা, ঢোল ও পটকা ফাটিয়ে উল্লাস করেছে।

লকডাউনও যেন দমিয়ে রাখতে পারেনি আর্জেন্টিনার সমর্থকদের। নগরীর অলিতে-গলিতে মোটরসাইকেল, ইজিবাইক সহকারে মিছিল নিয়ে উল্লাস করেছে তারা।

রোববার (১১ জুলাই) সকালে কোপা আমেরিকা ফাইনালের শেষ বাঁশি বাজতেই সমর্থকরা ঢোল আর বাঁশি বাজিয়ে উল্লাস করে আর্জেন্টিনার সমর্থকেরা। বিভিন্ন এলাকা থেকে শিশু, কিশোর, যুবকেরা ছোট-বড় পতাকা নিয়ে আনন্দ মিছিল করে।

নগরীর খালিশপুর পার্কের মোড়, বঙ্গবাসী স্কুল মোড়, মানষি বিল্ডং মোড়, বিআইডিসি সড়কসহ বিভিন্ন স্থানে মিছিল করেছে আর্জেন্টিনার সমর্থকরা।

খালিশপুরে মিছিলে অংশ নেওয়া মিঠু বলেন, ব্রাজিলের সমর্থকরা অনেক কটু কথা বলেছে। আর্জেন্টিনা কাপ নিতে পারবে না, এর আগে ব্রাজিলের সাথে খেলে হেরেছে এমন অনেক কথা। এবার সেই কথার সঠিক জবাব দেওয়া হয়েছে জয়ের মধ্যদিয়ে। বিজয়ের শেষ বাঁশি বাজতেই অনেকেই ঘর থেকে বাহিরে ছুটে আসে। কেউ পতাকা, কেউ বাশি, কেউ ঢোল নিয়ে রাস্তায় নেমে যায়। পরে আমরা মিছিল করে বাড়ি ফিরেছি।

ঢোল বাজাচ্ছিলেন সাবিদ নামে এক দশম শ্রেণির এক ছাত্র। সে বললো, কোপা আমেরিকার শিরোপা জিতেছি। আনন্দ আর ধরে রাখতে পারিনি। তাই কিছু সময়ের জন্য বেরিয়ে এসেছি। ঢোল বাজিয়ে সকলে আনন্দ ভাগাভাগি করে নিচ্ছি।

আর্জেন্টিনার আরএক সমর্থক মো. নাদিম বলেন, ছোট থেকেই আর্জেন্টিনাকে ভালোবাসি। তবে ব্রাজিলের সমর্থকরা অনেক বড় বড় কথা বলেছেন। এখন তাদের দেখা নেই। ২৮ বছরের কষ্ট ঘুচলো এই শিরোপার মধ্য দিয়ে।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!