খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

খুলনার ৩১টি ওয়ার্ডে প্রায় ১২ হাজার মানুষকে শীতবস্ত্র দিয়েছে কেসিসি

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শুধু খুলনাতে নয়, সারাদেশে শীতার্ত মানুষের কষ্ট লাঘব করতে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। সরকার অসহায় মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর উন্নত বাংলাদেশ গড়ার জন্য একটি পথনকশা তৈরি করেন। সরকারের লক্ষ্যই হচ্ছে ২০৪১ সালের মধ্যে একটি উন্নতসমৃদ্ধ দেশ গড়া।

মেয়র  সোমবার (০৯ জানুয়ারি) বিকেলে নগরীর ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয় সংলগ্ন ঈদগাহ প্রাঙ্গণে কেসিসি’র প্যানেল মেয়র মোঃ আমিনুল ইসলাম মুন্নার সহযোগিতায় অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

সিটি মেয়র বলেন, খুলনার ৩১টি ওয়ার্ডে প্রায় ১২ হাজার অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। যারা এই সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ায় তারাই আর্তমানবতার সেবক। তিনি এই শীতে সরকারের পাশাপাশি বিত্তবানদের অসহায় ও দুঃস্থ মানুষের সাহায্যে এগিয়ে আসার আহবান জানান।

কেসিসি’র প্যানেল মেয়র মোঃ আমিনুল ইসলাম মুন্না, অ্যাডভোকেট মেমরী সুফিরা রহমান শুনু, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ শফিউল্লাহ, সাধারণ সম্পাদক শেখ আসলাম আলী প্রমুখ এসময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ১৫ নম্বর ওয়ার্ডের প্রায় দুই হাজার পাঁচশত অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। -তথ্য বিবরণী

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!