খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০৩৩
  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন

খুবি অফিসার্স কল্যাণ পরিষদের অভিষেক ও পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

শুক্রবার ( ১১ মার্চ ) বিকেলে বিশ্ববিদ্যালয়ের মাইকেল মধুসূদন দত্ত অতিথি ভবন সংলগ্ন মাঠে খুলনা বিশ্ববিদ্যালয় অফিসার্স কল্যাণ পরিষদের অভিষেক ও পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন।

তিনি বলেন, যে কোনো কর্মক্ষেত্রে পারস্পারিক সম্প্রীতি প্রাতিষ্ঠানিক অগ্রগতি ত্বরান্বিত করার ক্ষেত্রে গুরুত্বপূর্ন ভূমিকা রাখে। খুলনা বিশ্ববিদ্যালয়ে আমরা তেমনই পরিবেশ দেখতে চাই। এ প্রচেষ্টার ক্ষেত্রে খুলনা বিশ্ববিদ্যালয় অফিসার্স কল্যাণ পরিষদ অভিষেক ও পারিবারিক মিলন মেলার যে আয়োজন করেছে তা অত্যন্ত প্রশংসনীয়। এটা কর্মকর্তাদের নিজেদের কর্মদক্ষতা ও কর্মক্ষেত্রের পরিবেশ উন্নয়নে ইতিবাচক ভূমিকা রাখবে।

একই সাথে অবসরপ্রস্তুতিতে থাকা কর্মকর্তাদের বিশেষ সম্মাননা প্রদান এবং পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য কর্মকর্তাদের সন্তানদের অনুপ্রাণিত করা একটি চমৎকার উদ্যোগ বলে তিনি আখ্যায়িত করেন। তিনি আজ রাত ৮টায় বিশ্ববিদ্যালয় অফিসার ও পারিবারিক মিলন মেলায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি এ ধরনের অনুষ্ঠানে আরও আয়োজনের ওপর গুরুত্বারোপ করেন।

এর আগে তিনি পরিষদের নবনির্বাচিতদেরকে উত্তরীয় পরিয়ে অভিষিক্ত করেন এবং বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস ও শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর মোঃ শরীফ হাসান লিমন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিষদের সভাপতি প্রকৌশলী এস এম মনিরুজ্জামান (পলাশ) ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক দীপক চন্দ্র মন্ডল।

এছাড়া পরিষদের নব নির্বাচিত সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ আব্দুল্লাহ আল মামুন, তানভীর হোসেন (বাবু), সুশান্ত কুমার বসু, মুহাম্মদ রফিকুল ইসলাম ও শেখ মোঃ সোহরাব হোসেন। এছাড়া পিআরএলরত কর্মকর্তাদের মধ্যে উপ-রেজিস্ট্রার আফরিন জাহান ও উপ-পরিচালক জিএম আনিছুর রহমান ও অনুভূতি প্রকাশ করেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

খুলনা গেজেট/কেএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!