খুলনা, বাংলাদেশ | ১৯ ফাল্গুন, ১৪২৭ | ৪ মার্চ, ২০২১

Breaking News

  রূপপুর পারমানবিক বিদ্যুৎকেন্দ্রের পাশাপাশি দেশের দক্ষিণাঞ্চলে আরও একটি পরমাণু বিদ্যুৎকেন্দ্র গড়ে তোলা হবে : প্রধনামন্ত্রী

খুবিতে ইনডোর গেমস টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি আয়োজিত ইনডোর গেমস টুর্নামেন্টের উদ্বোধন করেন উপাচার্যের রুটিন দায়িত্বে নিয়োজিত উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা। সোমবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬.৩০টায় তিনি ক্যারম বোর্ডে স্ট্রাইক করে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন।

উদ্বোধন প্রাক্কালে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, শিক্ষকদের মধ্যে এই টুর্নামেন্ট আয়োজনের ফলে সকলের মধ্যে উৎসাহ, উদ্দীপনা সৃষ্টির পাশাপাশি দেখাশোনা ও যোগাযোগ বৃদ্ধি পাবে। একই সাথে খেলোয়াড়বৃন্দ তাদের নৈপূণ্য প্রদর্শন করার সুযোগ পাবেন বলেও তিনি উল্লেখ করেন এবং আনন্দ-উৎসাহের মধ্যে এই টুর্নামেন্টের সমাপ্তি প্রত্যাশা করেন।

উদ্বোধনী পর্বে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি প্রফেসর ড. মোঃ ওয়ালিউল হাসানাত। স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. তানজিল সওগাত। এসময় সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক প্রফেসর ড. উৎপল কুমার কর্মকার, সমাজকল্যাণ ও সংস্কৃতি সম্পাদক জয়ন্তী রায়সহ সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। টুর্নামেন্টে ক্যারম, দাবা, টেবিল টেনিস ও ইন্টারন্যাশনাল ব্রিজ ইভেন্টে ৫৩টি দল অংশগ্রহণ করছে।







খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692