খুলনা, বাংলাদেশ | ২৮ আশ্বিন, ১৪৩১ | ১৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৬৬০
  জুলাই গণহত্যার বিচারে চলতি সপ্তাহে ট্রাইব্যুনালে বিচারক নিয়োগ, শেখ হাসিনাসহ পলাতক আসামিদের বিরূদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা চাওয়া হবে, তাদের ফেরাতে ইন্টারপোলের সহায়তাও নেয়া হবে : চিফ প্রসিকিউটর

খালিশপুরে আ’লীগের নেতাকর্মীদের উপর হামলা-গাড়ি ভাংচুর, প্রতিবাদে সভা

নিজস্ব প্রতিবেদক

নগরীর খালিশপুরের পিপলস মোড়ে বিএনপির ক্যাডাররা শনিবার বিকালে আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর হামলা চালায়। এ সময় আওয়ামী লীগ নেতা খালিদ হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা আরিফুল ইসলাম টুটুল, তাঁতী লীগ নেতা খোকন ও ছাত্রলীগ নেতা সিফাত আহত হয়। ভাংচুর করা হয় আওয়ামী লীগ নেতা খালিদের মোটরসাইকেল। বিএনপির এই সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে তাৎক্ষনিক প্রতিবাদ সমাবেশ করেছে খুলনা মহানগর যুবলীগ।

এদিকে খুলনা মহানগর আ’লীগের পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, খালিশপুর থানা আওয়ামী লীগের সম্পাদক মন্ডলির সদস্য শেখ খালিদ হোসেনের গাড়ি ভাংচুর করেছে বিএনপি’র হিলটন ও তার বাহিনীর সদস্যরা। হিলটনকে অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য সংশ্লিষ্ট আইন-শৃংখলা বাহিনীর প্রতি আহবান জানিয়ে বিবৃতি দিয়েছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খালিশপুর থানা আওয়ামী লীগ সভাপতি এ কে এম সানাউল্লাহ নান্নু এবং সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাশার।

এর আগে খালিশপুর লিবার্টি চত্বরে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর যুবলীগের আহবায়ক শফিকুর রহমান পলাশ। বক্তৃতা করেন খুলনা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, খালিশপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাশার, মহানগর যুবলীগের যুগ্ন আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজন, যুবলীগ নেতা জুয়েল হোসেন দিপু মোস্তফা সিকদার, কাজী ইব্রাহিম মার্শাল, মশিউর রহমান সুমন, ইয়াসিন আরাফাত,রাশেদুল ইসলাম,আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম,খালিদ হোসেন, ডা.সায়েম মিয়া, জিয়াউর রহমান জিয়া স্বেচ্ছাসেবক লীগ নেতা শফিকুল ইসলাম অভি সহ আওয়ামী লীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সমাবেশ পরিচালনা করেন মহানগর যুবলীগ নেতা শেখ মহিদুল ইসলাম মিলন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!