খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

কয়রায় সম্পত্তি দখল নিয়ে হত্যাচেষ্টা মামলায় গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতি‌বেদক

খুলনার কয়রায় সম্পত্তি দখল নিয়ে হাঙ্গামা ও হত্যাচেষ্টা মামলার ৪ আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আটককৃতরা হচ্ছে, মহররম গাজী, ইয়াছিন সরদার, কালাচাঁদ সরদার, রেজাউল গাজী। গ্রেপ্তার হওয়া সকলেই খুলনার কয়রার কালিকাপুর এলাকার বাসিন্দা।

জানা যায়, খুলনা কয়রার কালিকাপুর এলাকায় মোঃ আব্দুল সাত্তার সরদার(৬০) এর জমি ভোগ-দখল নিয়ে গ্রেপ্তারকৃত আসামিদের সাথে বিরোধ চলছিল। বিরোধের জের ধরে গত ১০ এপ্রিল সকাল সাড়ে আটটায় আসামি রাজ্জাক সরদার এর নেতৃত্বে ২৩/২৫ জন আসামি ভিকটিম বিল্লাল, মহাসিন, আলতাফ, হাসান ও মনিরুদ্দীনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত্বর জখম করে।

এরপর স্থানীয়দের সহযোগীতায় ভিকটিমদের‘কে স্থানীয় জায়গীর মহল হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে আশঙ্কাজনক অবস্থায় ভিকটিমদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।

র‌্যাব জানায়, এ ঘটনায় আব্দুল সাত্তার সরদার বাদী হয়ে খুলনা জেলার কয়রা থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করে। ঘটনার পর থেকেই র‌্যাব এর একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (১২ এপ্রিল) ২০২২ তারিখ র‌্যাব খুলনার একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, মামলার আসামিরা খুলনার সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণে র‌্যাব মঙ্গবার বিকালেই অভিযান পরিচালনা করে চার আসামিকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিদের‘কে খুলনা জেলার কয়রা থানায় হস্তান্তর করা হয়েছে।

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!