খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

কর্মস্থলে ফেরা হলোনা ইকবালের

বেনাপোল প্রতিনিধি

যশোরের শার্শায় মোটরসাইকেল সিএনজি মুখোমুখি সংঘর্ষে ইকবাল হোসেন (৪২) নামে একজনের মৃত‍্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহতের বড় ভাই মনিরুজ্জামান (৪৫)।

রবিবার (২৩ এপ্রিল) সকাল ৯ টার দিকে উপজেলার গোড়পাড়ার বিশ্বাস বাড়ির সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত ইকবাল হোসেন শার্শার ডিহি ইউনিয়নের গোকর্ণ গ্রামের মিজানুর রহমানের ছেলে।

স্থানীয় ও তার পরিবার সূত্রে জানা যায়, ঈদের ছুটিতে কয়েকদিন আগে বাড়িতে আসেন ইকবাল। আজ সকালে কর্মস্থলে যাওয়ার জন্য বড় ভাইয়ের সাথে মোটরসাইকেলে করে বাস কাউন্টারে যাচ্ছিলেন।

পতিমধ্যে গোড়পাড়া বিশ্বাস বাড়ীর সামনে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজির সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুই ভাই গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে নাভারণের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইকবালকে মৃত ঘোষণা করেন। ইকবাল হোসেন কাশেম গ্রুপ অফ ইন্ডাষ্ট্রিজ এর বর্তমান ডাইরেক্টর ছিলেন। বড় ভাই মনিরুজ্জামানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। আর ইকবাল হোসেনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক লক্ষিনদর বলেন, সড়ক দুর্ঘটনায় আহত দুইজন ব্যক্তিকে নিয়ে আসে কিছু লোক। পরীক্ষা নিরীক্ষা করে দেখা যায় হাসপাতালে আনার আগেই ইকবাল হোসেন নামে একজন মারা গেছে। মনিরুজ্জামান নামে অপরজনকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!