খুলনা, বাংলাদেশ | ১২ কার্তিক, ১৪৩১ | ২৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৯৭
  খুলনার খালিশপুরের আলোচিত জাহিদ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড, খালাস ৭

কমরেড হাফিজুর রহমান ভূইয়ার ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী রবিবার

 নিজস্ব প্রতিবেদক

কিংবদন্তী শ্রমিকনেতা ও জাতীয় শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি  কমরেড হাফিজুর রহমান ভূইয়ার ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ ১২ ফেব্রুয়ারি রবিবার। তিনি বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সাবেক সদস্য ও খুলনা জেলা কমিটির সাবেক সভাপতিও। প্রয়াত শ্রমিক নেতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালিত হবে।

কর্মসূচির মধ্যে কমরেড হাফিজুর রহমানের ফুলতলাস্থিত সমাধিতে সকাল ৮টায় পার্টির জেলা কমিটি, ছাত্র মৈত্রীর জেলা কমিটি এবং সকাল ১০টায় পার্টির কেন্দ্রীয় কমিটি, খুলনা মহানগর কমিটি ও ফুলতলা উপজেলা কমিটিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন। বেলা ১১টায় আটরা শিল্পাঞ্চলে হাফিজ স্মৃতি সংসদের উদ্যোগে শ্রদ্ধাঞ্জলি ও আলোচনাসভা। বিকেল ৩টায় পার্টির ফুলতলা উপজেলা কমিটির আয়োজনে ফুলতলা স্বাধীনতা চত্বরে স্মরণসভা অনুষ্ঠিত হবে। স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পার্টির পলিটব্যুরোর সদস্য কমরেড প্রফেসর ড. সুশান্ত দাস। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করবেন জাতীয় শ্রমিক ফেডারেশনের ভারপ্রাপ্ত সভাপতি কামরুল আহসান ও সাবেক এমপি কমরেড এড. শেখ হাফিজুর রহমান।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি খুলনা জেলা ও মহানগর কার্যালয় থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে কমরেড হাফিজুর রহমান ভূইয়ার ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকীর আজ দিনব্যাপী কর্মসূচিতে সকলকে অংশগ্রহণের জন্য আহ্বান জানানো হয়েছে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!