খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  বিশ্ব ক্ষুধা সূচকে তিন ধাপ পিছিয়ে ৮৪তম বাংলাদেশ
  দীপ্ত টিভির তামিম হত্যা: ৫ আসামি ৪ দিনের রিমান্ডে

একদিনের জন্য তৈরি ঘর

নিজস্ব প্রতিবেদক

টিন সেটের টানা চারটি রুম। রুমের সামনে কাদা পানিতে পৃথক লাইনে দাড়িয়ে নারী-পুরুষ। এসেছেন ইউপি নির্বাচনের ভোট দিতে। চারটি কক্ষঝ টিন ও বাশ দিয়ে তৈরি করা হয়েছে দুইদিনে। শুধু মাত্র একদিনের ভোটগ্রহণের জন্য ফকিরহাটের ৩২ নং মৌভোগ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অস্থায়ী এই চারটি ভোটকক্ষ প্রস্তুত করেছে নির্বাচন কমিশন।

ভোট দিতে লাইনে দাড়িয়ে থাকা মো. কামরুল ইসলাম গাজী বলেন, এখানে স্কুল ভবন ছিল। সেটি ভেঙে ফেলা শুধুমাত্র আজকের জন্য তৈরি করা হয়েছে।

নলধা মৌভোগ ইউনিয়নের ৩নং ওয়ার্ড আপার মৌভোগ এলাকার শফিক হাওলাদার বলেন, দেড় মাস আগে নতুন ভবন করার জন্য ভেঙেছে। যে কারণে নির্বাচন অফিস শনিবার ও রবিবার ডেকোরেটরের লোকজন দিয়ে চারটা টিনসেট রুম করে। আজ নির্বাচন শেষে ফের খুলে ফেলা হবে।

ফকিরহাটের ৩২ নং মৌভোগ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার নিখিল চন্দ্র দাস জানান, কেন্দ্রে ছয়টি ভোট কক্ষ রয়েছে। যার মধ্যে দুইটি স্থায়ী। পাশে আরও একটি স্থায়ী ভবন ছিল। পরে উন্নয়ন কাজের জন্য ভেঙে ফেলা হয়। এ জনয় অস্থায়ীভাবে চারটি কক্ষ তৈরি করা হয়েছে। অস্থায়ী চারটি ভোটকক্ষে ৩-৬ বুথে ১হাজার ৪১০ ভোটার রয়েছে।

ফকিরহাট উপজেলা নির্বাচন কর্মকর্তা সেখ মাসুম বিল্লাহ বলেন, বিদ্যালয়ের ওই কেন্দ্রে আরও একটি ভবন ছিল। করোনার মধ্যে স্কুল কর্তৃপক্ষ আমাদের না জানিয়ে ভবনটি ভেঙে ফেলেছে। নির্ধারিত কেন্দ্র থাকায় সেখানে নতুন করে টিন ও বাশ দিয়ে অস্থায়ীভাবে বুথ তৈরি করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার আবার খুলে ফেলা হবে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!