খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন
  ইউনিয়ন ব্যাংকের এমডি মোকাম্মেল ও তার স্ত্রীর ব্যাংক হিসাব জব্দ
  সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে নতুন নিয়োগ পাওয়া ২৩ বিচারপতি শপথ নিয়েছেন

এই দেশ যতদিন থাকবে, ততদিন শেখ হাসিনার হাতে নিরাপদ : সালাম মূর্শেদী

একরামুল হোসেন লিপু, দিঘলিয়া

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুূর্শেদী বলেছেন, এই দেশ যতদিন আছে ততদিন শেখ হাসিনার হাতে নিরাপদ। মুজিববর্ষে ঠিকানাবিহীন মানুষগুলোকে আমাদের ভিশনারি লিডার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘর উপহার দিয়েছেন। ইতিমধ্যে ১ লাখ ৭৫ হাজার ঠিকানাবিহীন মানুষকে তিনি ঘর উপহার দিয়েছেন। বাকি ১ লাখ মানুষকে ঘর দেওয়ার প্রক্রিয়া চলছে। এভাবে তিনি পর্যায়ক্রমে ৮ লক্ষ গৃহহীন মানুষকে ঘর উপহার দিবেন।

তিনি বলেন, আমাদের এই ছোট্ট বাংলাদেশ ৬৫০ টি মডেল মসজিদ নির্মিত হচ্ছে। এসবই আমাদের ভিশনারি লিডার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মাথা থেকে এসেছে। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ ই মার্চের ভাষণ যেমন আন্তর্জাতিকভাবে লিপিবদ্ধ হয়ে আছে,  প্রধানমন্ত্রীর এসব কর্মকাণ্ডও একদিন গ্রিনিজ বুকে লিপিবদ্ধ হয়ে থাকবে। তিনি প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

তিনি আজ মঙ্গলবার (২২ ফেব্রুয়ারী) দুপুরে খুলনার দিঘলিয়া উপজেলার সেনহাটি ইউনিয়নের হাজীগ্রাম (মোমিনপুর) আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগীদের মাঝে গৃহ হস্তান্তরের পর স্থানীয় সাংবাদিকদের কাছে তার প্রতিক্রিয়া ব্যক্তকালে এসব কথা বলেন।

এ সময় তার সঙ্গে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহাবুবুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রাক্তন উপজেলা চেয়ারম্যান খান নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেন, উপজেলা প্রকৌশলী আবু তারেক মোঃ সাইফুল ইসলাম, রুপসা উপজেলা আওয়ামী লীগ নেতা মোতালেব হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি শেখ মনিরুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, শেখ আনিসুর রহমান, দিঘোলিয়া প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি মোঃ একরামুল হোসেন লিপু, বর্তমান সভাপতি শেখ হাবিবুর রহমান তারেক, সাংবাদিক শেখ রবিউল ইসলাম রাজিব, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোল্লা নাহিদুর রহমান, উপজেলা কৃষকলীগনেতা খান আবু সাঈদ।

এর আগে সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী দিঘলিয়া গ্রামে বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ দাতব্য চিকিৎসালয়ের উদ্বোধন করেন এবং উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন। বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক এম, এ, রশিদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন দিঘলিয়া উপজেলা চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহাবুবুল আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি খান নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেন, দিঘলিয়া সদর ইউপি চেয়ারম্যান মোঃ হায়দার আলী মোড়ল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মাহবুবুল আলম, দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সদস্য ফারহানা হালিম, মোসাঃ শামসুন্নাহার , বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক এম এ রশিদ এর কন্যা ও দাতব্য চিকিৎসালয়ের তত্তাবধায়ক ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডাঃ ফারহানা হক সুইটি প্রমুখ।

পরে তিনি দিঘলিয়া এফ ডব্লিউ সি আর – এইচডি পানিগাতি -পথের বাজার সড়কের সংস্কার কাজের উদ্বোধন করেন।
বেলা দেড়টায় তিনি ইউ টি এম আই ডি পি- ডি জি ও এর আওতায় ব্রক্ষগাতী ইদ্রিস আলীর বাড়ি পর্যন্ত (চেইনেজ- ০০-১২২৫ মিঃ) সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেন। বেলা আড়াইটার তিনি নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন শীর্ষক প্রকল্পের আওতায় হাজীগ্রাম আশ্রায়ন প্রকল্প জামে মসজিদ সংলগ্ন কমিউনিটি ল্যাট্রিন এর কাজের উদ্বোধন করেন।

বেলা তিনটায় তিনি দিঘলিয়া উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
বিকালে তিনি দেয়াআর ডি এন স্কুল -দৌলতপুর খেয়াঘাট সড়কের উন্নয়ন কাজের এবং দেয়াড়া আফতাব মাস্টারের বাড়ি -গোয়ালপাড়া সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!