খুলনা, বাংলাদেশ | ২১ অগ্রহায়ণ, ১৪২৯ | ৬ ডিসেম্বর, ২০২২

Breaking News

  ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক পদে তাকসিম এ খানের নিয়োগ বৈধ কি না, আদেশ মঙ্গলবার
ডিবি পুলিশ ও র‌্যাব পরিচয়ে ঢাকা থেকে তুলে নিয়ে যাওয়ার পর নিখোঁজ

আশাশুনির নুরুল আফসারের সন্ধানের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

ডিবি পুলিশ ও র‌্যাব পরিচয়ে ঢাকার কর্মস্থল থেকে তুলে নিয়ে যাওয়ার পর ৬ দিন ধরে নিখোঁজ সাতক্ষীরার আশাশুনির নুরুল আফসার হাওলাদারের সন্ধানের দাবি জানিয়েছে তার পরিবারের সদস্যরা। বুধবার (২৮ সেপ্টেম্বর ) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই দাবি জানান আশাশুনির প্রতাপনগর গ্রামের আক্কাজ আলী হাওলাদারের ছেলে নিখোঁজ নুরুল আফসার হাওলাদারের বড় ভাই আবুল কাশেম হাওলাদার।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার ছোট ভাই নূরুল আফসার হাওলাদার দীর্ঘদিন প্রবাসে ছিলেন। গত কয়েক বছর পূর্বে দেশে এসে ঢাকায় একটি বেসরকারি কন্সট্রাকশন প্রতিষ্ঠানে (স্পেস টেন) কর্মরত ছিলেন। কিন্তু গত ২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকালে সাদা পোষাকধারী কয়েকজন ব্যক্তি তাকে ওই কর্মস্থল থেকে তুলে নিয়ে যান। সে সময় তার সহকর্মীরা তাদের পরিচয় জানতে চাইলে তারা ডিবি পুলিশ ও র‌্যাবের পরিচয় দেন। তাকে তুলে নিয়ে যাওয়ার ৬ দিন অতিবাহিত হলেও এখনও তার কোন সন্ধান পাওয়া যায়নি। অথচ তাকে তুলে নিয়ে যাওয়ার খবর পেয়ে আমরা ঢাকার বিভিন্ন থানা, জেলাখানা, হাসপাতালসহ বিভিন্ন স্থানে খোঁজ খবর নিয়ে এখনও পর্যন্ত তার কোন সন্ধান পায়নি। এমনকি নিকটবর্তী থানা এবং র‌্যাব কার্যালয়ে খবর নিলেও তারা এমন কোন ব্যক্তিকে আটক করেননি বলে জানান। এঘটনায় আমার অসুস্থ্য পিতাসহ পরিবারের অন্যান্য সদস্যরা চরম উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

তিনি আরো জানান, আমাদের জানা মতে নুরুল আফসারের বর্তমানে কোন রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ততা নেই। যেহেতু তিনি দীর্ঘদিন প্রবাসে ছিলেন। সুতরাং তার বিরুদ্ধে রাজনৈতিক মামলা থাকার কথাও না। আর যদি মামলা থেকেও থাকে বা কোন মামলায় গ্রেফতারী পরোয়ানা থাকে তাহলে পুলিশ তাকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করবেন। কিন্তু তা না করে এভাবে কেন তুলে নিয়ে যাবেন এবং পরিবারের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেবেন ? আমরা আমার ভাইয়ের সন্ধান পেতে চাই। যদি আমার ভাই কোন অপরাধী হয় তাহলে তার আইনগত ভাবেই বিচার হোক। এতে আমাদের কোন আপত্তি নেই। দীর্ঘ ৬ দিন ধরে নিখোঁজ থাকায় আমরা চরম উদ্বিগ্নতার মধ্যে রয়েছি। আমাদের পুরো পরিবারের সদস্যদের মাঝে বর্তমানে হতাশা বিরাজ করছে। তিনি এ সময় তার ভাইয়ের দ্রুত সন্ধানের দাবিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692