খুলনা, বাংলাদেশ | ৮ শ্রাবণ, ১৪৩১ | ২৩ জুলাই, ২০২৪

Breaking News

  কোটা নিয়ে আপিল বিভাগে শুনানি রোববার; বিশেষ চেম্বার আদালতের আদেশ
  রাজধানীর মিরপুর ১০ নম্বরে পুলিশ বক্সে আগুন দি‌য়ে‌ছে বি‌ক্ষোভকারীরা
তথ্য গোপনের অভিযোগ

আলিপুর ইউপির সাবেক চেয়ারম্যান ছোটসহ ৬ জন কারাগারে

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে সংহিসতার একটি মামলায় আদালত অবমাননা ও তথ্য গোপন করার  অভিযোগে জামিন নামঞ্জুর করে সাবেক ইউপি চেয়ারম্যান  মুস্তাফিজুর রহমান ছোটসহ  ৬জনকে কারাগারে  পাঠিয়েছেন সাতক্ষীরা জেলা ও দায়রা জজ আদালত।
বৃহস্পতিবার (২০জুন) দুপুরে আসামীরা আদালতে আত্মসমার্পন করে জামিনের আবেদন জানালে শুনানি শেষে  বিচারক আবেদন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
জামিন আবেদন নামঞ্জুর হওয়া আসামিরা হলেন সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর (চেকপোস্ট) এলাকার মৃত ছাত্তার সরদারের ছেলে সাবেক ইউপি চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান ছোট(৫২), আলিপুর (বাজারখোলা) এলাকার আব্দুল কাদের মাওলানার ছেলে হাদিউজ্জামান বাদশা (৪২), দক্ষিণ আলিপুর এলাকার হবু সরদারের ছেলে জাহাঙ্গীর হোসেন(৪৫), আলিপুর (ঢালীপাড়া) এলাকার মৃত আব্দুল করিম সরদারের ছেলে আলাউল সরদার (৪২), আলিপুর (দিঘিরপাড়) এলাকার রহিম সরদারের ছেলে আব্দুর রব (৪৮) এবং চাপারডাঙ্গা এলাকার আব্দুল রকিব এর ছেলে রফিকুজ্জামান রিন্টু (৪০)।
উল্লেখ্য, সাতক্ষীরা সদর উপজেলার  আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় সহিংসতার একটি মামলার ৮ জন আসামী গত ২৫ এপ্রিল মহামান্য হাইকোট থেকে ৭ দিনের আগাম জামিন নেন। যার ক্রিমিনাল মিস কেস নাম্বার ২৪০৩৪/২৪ এবং টেন্ডার নাম্বার ২৮৮১৯/২৪। পরবর্তীতে একই আসামীরা উক্ত জামিনের বিষয় গোপন রেখে গত ৮ মে  অপর একটি আদালত থেকে পুনরায় ৬ সপ্তাহের জামিন নেন। যার মিস কেস নং- ২৬৫৭৪/২৪ এবং টেন্ডার নং-৩০৫১৭/২৪।
বৃহস্পতিবার এই মামলার ৮জন আসামীর মধ্যে ৬ জন সাতক্ষীরা জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন জানান। শুনানি শেষে বিচারক হাইকোর্ট অবমাননা, মিস গাইড ও তথ্য গোপন করার  অভিযোগে তাদের জামিন আবেদন নামঞ্জুর করে আসামিদেরকে  কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।
সাতক্ষীরা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট আব্দুল লতিফ  ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পূর্বের জামিনের বিষয়ে তথ্য গোপন করার অভিযোগে আসামিদের  জামিন  নামঞ্জুর করে তাদেরকে কারাগারে  পাঠানোর নির্দেশ দেন আদালত।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!