খুলনা, বাংলাদেশ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২২ মে, ২০২৪

Breaking News

  সাবেক সংসদ সদস্য মানু মজুমদার মারা গেছেন
  নিখোঁজ এমপি আনোয়ারুল আজীম আনারের মরদেহ উদ্ধার কলকাতায়

আপীল করেননি ২৪নং ওয়ার্ড কাউন্সিলর মিন্টু

নিজস্ব প্রতিবেদক

মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে উচ্চ আদালতে আপীল করেননি নগরীর ২৪নং ওয়ার্ড কাউন্সিলর শমসের আলী মিন্টু। গত ১৮ মে বাছাইয়ের দিন তার মনোনয়নপত্র বাতিল করা হয়। পরবর্তীতে আপীলেও তা বাতিল হয়। এর বিরুদ্ধে উচ্চ আদালতে আপীলের প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। তবে শেষ মুহূর্তে আপীল থেকে বিরত রয়েছেন তিনি। ফলে ২৪নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ নেতা জেড এ মাহমুদ ডন। তবে নির্বাচিত হলেও দায়িত্ব গ্রহণের জন্য ডনকে অপেক্ষা করতে হবে আগামী অক্টোবর পর্যন্ত। ততোদিন কাউন্সিলর পদে থাকবেন মিন্টু।  আইন অনুযায়ী কেসিসির বর্তমান পরিষদের মেয়াদ শেষ হবে আগামী অক্টোবর মাসে।

শমসের আলী মিন্টু জানান, গত দুটি নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছি। এ বছর দলের সিদ্ধান্ত মেনে নির্বাচন না করার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু ভোটারদের অনুরোধে মনোনয়নপত্র জমা দেই। এরপরই এলাকার পরিস্থিতি পাল্টে যেতে থাকে। আমার কর্মী, শুভান্যধায়ীদের অব্যাহতভাবে হুমকি দেওয়া হচ্ছে। পুলিশের তৎপরতাও বেড়েছে। তারা নির্বাচনে কাজ করতে ভয় পাচ্ছে, এ অবস্থায় নির্বাচনের পরিবেশ নেই।

তিনি বলেন, আপীলের জন্য বিএনপির সিনিয়র আইনজীবীদের সঙ্গে পরামর্শ করি। এলাকার পরিবেশও তাদের কাছে তুলে ধরি। তারাই আপীল না করে দলের সিদ্ধান্ত মেনে নেওয়ার অনুরোধ করেন। আমিও দলের সিদ্ধান্ত মেনে নিয়েছি। আমার জন্য কর্মী ও শুভান্যধায়ীদের বিপদে ফেলতে চাই না।

 

খুলনা গেজেট/হিমালয়




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!