খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

অভয়নগরে বিএডিসি’র সার চুরির সময় ট্রাকসহ দু’জন আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়ায় বিএডিসি’র সরকারি ভর্তুকির পাঁচশ’ বস্তা টিএসপি মরক্কো সার চুরির করে ট্রাক বোঝাই করার সময় জব্দ করা হয়েছে। ট্রাকভর্তি সার গেট দিয়ে নেয়ার সময় স্থানীয়রা আটক করে কর্তৃপক্ষকে জানায়। খবর পেয়ে পুলিশ সারভর্তি ট্রাক থানায় নিয়ে যায়।

এ ঘটনায় জড়িত ঘাটসর্দার দেবাচার্য্য রায় দেবা ও ট্রাক চালক আশিকুজ্জামান মুকুটকে পুলিশ আটক করেছে।

আটক দেবাচার্য্য রায় অভয়নগর উপজেলার আন্ধা গ্রামের ত্রিনাথ রায়ের ছেলে ও আশিকুজ্জামান মুকুট উপজেলার বাঘুটিয়া গ্রামের আসলাম হোসেনের ছেলে। জব্দকৃত ওই সার সরকারের ভর্তুকির সার বলে জানিয়েছেন ব্যবসায়ীরা। এ ঘটনায় অভয়নগর থানায় মামলা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায় নওয়াপাড়ার রাজঘাট মাইলপোস্ট নাহার ঘাটে ট্রাকে (ঢাকা মেট্রো ট-১৪-৫২৮০) করে পাঁচশ’ বস্তা (সরকারের ভর্তুকির সার) টিএসপি (মরক্কো) সার বোঝাই করে নিয়ে যাওয়া হচ্ছিল। এ সময় স্থানীয় লোকজনের সন্দেহ হলে তারা ওই ঘাটের সরদার বিপুল শেখকে খবর দেয়। বিপুল শেখ পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকসহ সার জব্দ করে। এসময় ঘটনার সাথে জড়িত ঘাট সর্দার দেবাচার্য্য রায় ও ট্রাক চালক আশিকুজ্জামান মুকুটকে পুলিশ আটক করে। এ ঘটনায় আকিজ গ্রুপের কর্মকর্তা ওবায়দুর রহমান বাদী হয়ে বুধবার দুপুরে অভয়নগর থানায় পাঁচ জনের নামে মামলা দায়ের করেন।

ঘাট সর্দার বিপুল শেখ জানান, আকিজ গ্রুপের সার নাহার ঘাটে ড্যাম্পিং করা রয়েছে। ওই ঘাট থেকে দেবা নামে অন্য একজন সর্দার ট্রাক বোঝাই করে ৫শ’ বস্তা সার নিয়ে যাচ্ছিল। আমি থানায় জানালে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক বোঝাই সার জব্দ ও ২ জনকে আটক করে।

আকিজ গ্রুপের কর্মকর্তা ওবায়দুর সরকার জানান, আমাদের নাহার ঘাটে সরকারের ভর্তৃুকির মরক্কো থেকে আমদানী করা টিএসপি সার ড্যাম্পিং করা আছে। ওই সার আমরা বিএডিসি’র গুদামে পৌছে দিয়ে থাকি। সেই ড্যাম্পিং করা সার থেকে ঘাটের সর্দার দেবা ওইদিন রাতে ট্রাকে করে চুরির সময় স্থানীয়দের হাতে ধরা পড়ে। পরে পুলিশ এসে সার বোঝাই ট্রাক জব্দ করে। এ সময় ঘটনার সাথে জড়িত ঘাট সর্দার দেবা ও ট্রাক চালক মুকুটকে আটক করে পুলিশ।

অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম শামীম হাসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নওয়াপাড়ার নাহারঘাট থেকে ট্রাক বোঝাই সার আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। দেবা ও মুকুট নামে দু’জনকে আটক করা হয়েছে।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!