খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

অভয়নগরে জমির দলিল জালিয়াতির অভিযোগে পাঁচ জনের বিরুদ্ধে যশোরে মামলা

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের অভয়নগরে জমির দলিল জালিয়াতির অভিযোগে দুই দলিল লেখকসহ পাঁচজনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। মঙ্গলবার নওয়াপাড়ার বুইকারা গ্রামের মৃত আব্দুর রহিম মোল্লার ছেলে শাহিন হোসেন মোল্লা বাদী হয়ে এ মামলাটি করেছেন। অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মারুফ আহমেদ অভিযোগ তদন্ত করে সিআইডি পুলিশকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

মামলার আসামিরা হলেন, উপজেলার গুয়াখোলা প্রফেসরপাড়া রোডের নজরুল ইসলাম তরফদারের স্ত্রী শ্যামলী আক্তার, গুয়াখোলা ইসাদির দলিল লেখক সিরাজুল হক, শংকরপাশার ইনতাজ আলী ফারজীর ছেলে ফারাজী নাসির উদ্দিন, চেঙ্গুটিয়ার দলিল লেখক সিরাজুল ইসলাম ও গুয়াখোলার মৃত ওলিয়ার রহমানের ছেলে তৌহিদুর রহমান লিপটন।

মামলা সূত্রে জানা গেছে, ১৯৯৭ সালের ২৭ নভেম্বর শাহিন হোসেন মোল্লা, কামরুজ্জামান মজুমদারের কাছ থেকে চার শতক জমি ক্রয় করেন। এরপর এ দাগের ২ শতক জমি পৈত্রিক সূত্রে প্রাপ্ত হয়ে তিনি ৬ শতক জমির মালিক হন। এ জমি পরবর্তিতে শাহিন হোসেন মোল্লার নামে হাল জরিপ রেকর্ড হয়ে পর্চা বের হয়। চলতি বছরের ৬ জানুয়ারি আসামি তৌহিদুল রহমান লিপটন একটি দলিলের ফটোকপি নিয়ে শাহিন হোসেন মোল্লার বাড়িতে এসে দেখিয়ে এক শতক জামির মালিক নিজের বলে দাবি করেন। ২০০৩ সালের ৩০ সেপ্টেম্বর তিনি শ্যামলী আক্তারের কাছ থেকে দলিলমুলে এ জমি ক্রয় করেছেন বলে দাবি করেন। দলিলে দেখা যায় শাহিন হোসেন মোল্লা ২০০২ সালের ২০ ফেব্রæয়ারি শ্যামলী আক্তারের কাছে এক শতক জমি বিক্রি করে দলিল করে দিয়েছেন। ২০২১ সালের ১১ জানুয়ারি শাহিন মোল্লা এ জমির দলিল তুলে দেখেন আসামিরা একে অপরের সহযোগীতায় জাল জালিয়াতি করে একটি ভুয়া দলিল সৃষ্টি করেছে। বিষয়টি স্থানীয়ভাবে মীমংসায় ব্যর্থ হয়ে তিনি আদালতে এ মামলা করেছেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!