খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  ইউনিয়ন ব্যাংকের এমডি মোকাম্মেল ও তার স্ত্রীর ব্যাংক হিসাব জব্দ
  সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে নতুন নিয়োগ পাওয়া ২৩ বিচারপতি শপথ নিয়েছেন
  এনআইডির তথ্য ফাঁসের ঘটনায় সজীব ওয়াজেদ জয় ও জুনাইদ আহমেদ পলকসহ ১৯ জনের বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে কাফরুল থানায় মামলা

কয়রা-পাইকগাছায় চালু হচ্ছে ‘আক্তারুজ্জামান বাবু অক্সিজেন ব্যাংক’

নিজস্ব প্রতিবেদক

‘মুমূর্ষ রোগী প্রয়োজনে হাত বাড়ালেই পাবে অক্সিজেন সেবা’ এই স্লোগান নিয়ে খুলনার কয়রা-পাইকগাছায় সংসদ সদস্যের উদ্যোগে চালু হচ্ছে ‘আক্তারুজ্জামান বাবু অক্সিজেন ব্যাংক’।

শনিবার (০৩ জুলাই) দুপুরে খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু’র উদ্যোগে এ জরুরি সেবা চালু করার প্রস্তুতি হিসেবে ১৬টি অক্সিজেন সিলিন্ডার পাইকগাছায় পৌঁছেছে। মুমূর্ষ রোগীর জন্য অক্সিজেন সিলিন্ডারের পাশাপাশি ৫০ হাজার মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থাও করেছেন সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু ।

সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু’র অর্থায়নে ১৬টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে এই সেবা কার্যক্রমে পাইকগাছা ও কয়রা উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সার্বিক তত্বাবধানে স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করবে ছাত্রলীগের নেতা-কর্মীরা। হটলাইন নম্বরে ফোন করলে ছাত্রলীগের কর্মীরা মুমূর্ষ রোগীর বাড়িতে অক্সিজেন পৌঁছে দিবেন। পর্যায়ক্রমে প্রয়োজনের তাগিদে এই কার্যক্রমে আরও অক্সিজেন সিলিন্ডার যুক্ত হবে বলে জানিয়েছেন আক্তারুজ্জামান বাবু। প্রেস রিলিজ।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!