খুলনা, বাংলাদেশ | ১৭ বৈশাখ, ১৪৩১ | ৩০ এপ্রিল, ২০২৪

Breaking News

  ৫২ বছরে দেশে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরে
  আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, বৃহস্পতিবার পর্যন্ত ছুটি থাকছে স্কুল-মাদ্রাসা
  হিট স্ট্রোকে এক সপ্তাহে ১০ জনের মৃত্যু : স্বাস্থ্য অধিদপ্তর

অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ : প্রথম দিনে কুষ্টিয়া, খুলনা, সাতক্ষীরা ও ঝিনাইদহের জয়

নিজস্ব প্রতিবেদক

খুলনা বিভাগীয় পর্যায়ের খেলার উদ্বোধনী দিনে ছেলে ও মেয়ে উভয় গ্রুপের দু’টি করে খেলা অনুষ্ঠিত হয়। এসব খেলায় জয় পেয়েছে কুষ্টিয়া, খুলনা, সাতক্ষীরা ও ঝিনাইদহ জেলা। বঙ্গবন্ধু গোল্ডকাপে ছেলেদের গ্রুপে দিনের প্রথম ম্যাচে কুস্টিয়া জেলা টাইব্রেকারে ৫-৪ গোলে সাতক্ষীরা জেলা দলকে পরাজিত করে। নির্ধারিত সময়ে খেলাটি ১-১ গোলে ড্র ছিলো। সাতক্ষীরার হয়ে নির্ধারিত সময়ের খেলায় গোলটি করেন আল শাহরিয়ার। আর কুস্টিয়ার হয়ে গোলটি করেন তানভীর।

ছেলেদের গ্রুপে দিনের দ্বিতীয় ম্যাচে খুলনা জেলা টাইব্রেকারে ৩-২ গোলে ঝিনাইদহ জেলাকে পরাজিত করে। নির্ধারিত সময়ে খেলাটি ১-১ গোলে ড্র ছিলো। ঝিনািদহের হয়ে মুন্না মিয়া প্রথমে গোল করে দলকে এগিয়ে নেন। পরে খুলনার হয়ে গোলটি শোধ করেন অলকেশ।

এদিকে মেয়েদের গ্রুপে দিনের প্রথম ম্যাচে সাতক্ষীরা জেলার মেয়েরা ৪-১ গোলের বড় ব্যাবধানে কুস্টিয়া জেলাকে পরাজিত করে। বিজয়ী দলের হয়ে নাসরিন সুলতানা ২টি গোল করেন। একটি করে গোল করেন পারভিন সুলতানা ও রিমা খাতুন। কুস্টিয়ার হয়ে একটি গোল শোধ করেন আম্বিয়া খাতুন। মেয়েদের গ্রুপে দিনের দ্বিতীয় ম্যাচে ঝিনাইদহের কাছে ০-৫ গোলে পরাজিত হয় খুলনা। বিজয়ী দলের রিজুনা খাতুন করেন দু’টি গোল। একটি করে গোল করেন আনিকা খাতুন, আইরিন আক্তার ও রূপসী খাতুন।

দিনব্যাপী অনুষ্ঠিত খেলাগুলো পরিচালনা করেন মোশাররফ হোসেন, আলী আকবর, জাহিদুজ্জামান, আকিব জাভেদ, পারভেজ আলম, সিদ্ধার্থ, জসিম, তকদির, সাইফুল। ম্যাচ কমিশনারের দায়িত্বে ছিলেন খুলনা নৃপেন রায় চৌধুরী।

খুলনা গেজেট/কেএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!