খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকী উপলক্ষে ১০০ বার কোরআন খতম

নিজস্ব প্রতিবেদক

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ১০০ বার কোরআন খতম এর সমাপনী অনুষ্ঠান সোমবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। শেখ হেলাল উদ্দীন এমপি’র মাতা রিজিয়া নাসের ও আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু এমপি’র মাতা ফাতিমা খানম সহ মৃত আওয়ামী লীগ নেতাকর্মীদের রুহের মাগফিরাত কামনায় এমপি বাবু’র তত্ত্বাবধায়নে ও ছাত্রলীগের সহযোগিতায় পাইকগাছা উপজেলা আওয়ামী লীগ এ কোরআন খতম এর আয়োজন করে।

৪ মে ২১ রমজান থেকে শুরু করা হয় কোরআন খতম পাঠের আসর। যা ১০ মে ২৭ রমজান সম্পন্ন হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু’র সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হাফেজ ছাত্রদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু।

এ সময় এমপি বাবু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদ সদস্য, আওয়ামী লীগের মৃত ব্যক্তিদের রুহের মাগফিরাত কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্তা ও দীর্ঘায়ু কামনা এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, জেলা যুবলীগ নেতা শামীম সরকার, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি দাউদ শরীফ, যুবলীগ নেতা এমএম আজিজুল হাকিম, আকরামুল ইসলাম, জেলা ছাত্রলীগ নেতা পার্থপ্রতীম চক্রবর্তী, মাসুদুর রহমান মানিক, পৌরসভা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, মুক্ত অধিকারী, ছাত্রলীগ নেতা রায়হান পারভেজ রনি, রাশেদুজ্জামান রাসেল, শাহীন শাহ বাদশা, অহিদুজ্জামান, জনি, মাহবুবুর রহমান নয়ন ও মাজহারুল ইসলাম মিথুন। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন, মুফতি বেলাল হুসাইন।

কোরআন খতমে বাসষ্ট্যান্ড আরাবিয়া কারীমিয়া কওমী মাদরাসার হাফেজ ছাত্ররা অংশগ্রহণ করে।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!