খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

আওয়ামী টেকনোলজিস্ট পরিবারের ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী টেকনোলজিস্ট পরিবার এর পক্ষ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে গরীব, দুস্থ, অসহায়, ছিন্নমূল ও পথশিশুদের মাঝে  ইফতার বিতরণ করা হয়। শুক্রবার (০৭ মে) ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান জনাব শেখ হারুনুর রশিদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড সুজিত অধিকারী।

প্রধান অতিথি এ সময় বলেন, দেশের ক্রান্তিকালে আওয়ামী লীগ ছাড়া অন্য কোন সংগঠনকে জনগণের পাশে পাওয়া যায় না এবং ০৭ ই মে জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন হয়েছিল বলেই বাংলাদেশ আজ বিশ্বের দরবারে অনন্য অবস্থানে। এছাড়া তিনি সরকারের নির্দেশনা অনুযায়ী সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব শরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, কামরুজ্জামান জামাল, দপ্তর সম্পাদক এম এ রিয়াজ কচি, শ্রম সম্পাদক মোজাফফর মোল্লা, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক রফিকুল ইসলাম লাবু, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল আলম, জেলা সদস্য শিউলি সারোয়ার, ওমিও অধিকারী, জামিল খান, মহানগর যুবলীগের আহ্বায়ক শফিকুর রহমান পলাশ, যুগ্ম আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজন, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মোতালেব হোসেন, দেব দুলাল বাড়ই বাপ্পি, বিধান চন্দ্র রায়, সুমন, জহির রায়হান, দিপ পান্ডে , মঈন হাসান, ফারুক মাস্টার, চিশতি নাজমুল, খাইরুল ইসলাম, নিলমনি বিশ্বাস সহ জেলা ও মহানগর এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!